শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




কানাডা যাওয়া হলো না পাভেলের, পানিতে ডুবে মর্মান্তিক মৃ*ত্যু

FB IMG 1720026481042 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: সকালে বেরিয়েছিলেন বাড়ির পাশের জলাশয়ে পাতানো জাল থেকে মাছ নিয়ে আসতে, কিছুক্ষন পর তার বাবাও যান মাছ আনতে গেছইন সেখানে পানির মধ্যে পুত্রকে অচেতন অবস্থায় উদ্ধার করেন তিনি। পরে বিয়ানীবাজার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।বুধবার সকালে বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের কালাইউরা গ্রামে এই দুর্ঘটনা ঘটে। নিহত যুবকের নাম ফাইজুল আলম পাভেল (২৪), সে ঐ গ্রামের রফিক উদ্দিনের তৃতীয় ছেলে। পাভেল কিছুদিনের মধ্য কানাডা যাওয়ার প্রস্তুতিতে ছিলো বলে জানিয়েছেন তার এক বন্ধু। ফিঙ্গারের ডেইটের অপেক্ষায় ছিলেন পাভেল বলে জানান সেই বন্ধু।টগবগে ২৪ বছর বয়সী যুবকের এমন মৃত্যুতে শোকাহত এলাকার মানুষ, সবাই শোকে যেনো মুহ্যমান। সবাই তাকে নিয়ে করলেন স্মৃতিচারন।

লাউতা ইউপি সদস্য আমিনুল ইসলাম জানান, সকালে পাভেলের বাবা তাকে অচেতন অবস্থায় তাকে পেলে সবাইকে খবর দেন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা জানান পাভেল মারা গেছে।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর জানান, পানিতে ডুবে পাবেলের মৃত্যু হয়েছে। লাশের সুরতহাল প্রতিবেদনকালে কোন কিছু ধরা পড়েনি। তাছাড়া তার পিতা-মাতা ও স্থানীয় চেয়ারম্যানসহ এলাকার লোকজন মৃত্যু নিয়ে তাদের কোন অভিযোগ নেই বলে জানিয়েছেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD