শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




এক মাসে ৫ বার সাপের কামড় খেয়েও বেঁচে আছেন তিনি!

Screenshot 20240702 163822 Chrome - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: এক মাসের মধ্যে পাঁচটি সাপের কামড় খেয়েছেন ভারতের উত্তর প্রদেশের এক ব্যক্তি। এরপরও তিনি এখনো দিব্যি বেঁচে আছেন। যদিও পাঁচবারই সাপের কামড়ের পর চিকিৎসা নিয়েছেন। বিকাশ দুবে নামের ফতেহপুরের এই ব্যক্তির এখনো বেঁচে থাকা বিস্ময়কর বলেই মনে করছেন স্থানীয় চিকিৎসকেরা।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে বলছে, যেখানেই যান, সাপ যেন বিকাশ দুবের পিছুই ছাড়ে না। সাপের উপদ্রবের কারণে বাড়ি ছেড়ে চলে গেছেন অন্যত্র। সেখানেও তাঁকে কামড়ায় সাপ।

জানা যায়, গত ২ জুন রাতে প্রথমবার সাপের কামড় খান বিকাশ। তখন তিনি একটি কাজের জন্য বিছানা থেকে উঠছিলেন। সঙ্গে সঙ্গে তাঁকে একটি বেসরকারি নার্সিং হোমে নিয়ে যাওয়া হয়। সেখানে দুদিন ভর্তি থেকে চিকিৎসা নেন তিনি। সুস্থ হয়ে বাড়ি ফেরেন।

এরপর গত ১০ জুন দ্বিতীয়বার সাপে কামড়ায় বিকাশকে। আগের হাসপাতালেই চিকিৎসা শেষে বাড়ি ফেরেন সুস্থ হয়ে। কিন্তু এবার সাপের ভয় শুরু হয়। এ ঘটনার ৭ দিন পরেই গত ১৭ জুন সাপে কামড়ায় বিকাশকে। এবার তিনি অচেতন হয়ে যান। তবে, চিকিৎসার পর এবারও সুস্থ হয়ে ফেরেন।

চতুর্থবার কামড়ানোর পর সুস্থ হয়ে ফিরে নিজের বাড়িই ছেড়ে দেন বিকাশ। চলে যান এক আত্মীয়ের বাড়িতে। সেখানেও সাপ তাঁর পিছু ছাড়েনি। এভাবে ৫ বার সাপের কামড় খেয়েও বেঁচে যান বিকাশ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD