শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:৪১ অপরাহ্ন

শিরোনাম ::
সৌদিতে হজে গিয়ে এখন পর্যন্ত ৬৪ বাংলাদেশির মৃত্যু ৩৫ বছর একটানা মসজিদের ইমামতি শেষে রাজকীয় বিদায় শাশুড়িকে বাঁ-চা-তে গিয়ে প্রা’ণ গেল বউয়ের ৪ জনের উমরা হজ্বসহ শতাধিক কৃতী শিক্ষার্থীকে পুরস্কৃত করলো বরুণা মাদরাসা তপোবন যুব ফোরামের উদ্যোগে দুই রেমিট্যান্স যোদ্ধাকে সংবর্ধনা সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপৎসীমার ওপরে, বেড়েছে ভোগান্তি কোটা সংস্কারের নামে বিএনপি জামায়াতের সন্তানেরা মাঠে নেমেছে : নিখিল সিলেটে ‘বুঙ্গার-চিনি-কান্ডে’ পুলিশের হাতে আটক ৫ জনের পরিচয় জানা গেল বাংলাদেশে বিনিয়োগ থেকে সরে দাঁড়ালো কোকাকোলা! অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে সস্ত্রীক ধোনি সিলেটে ‘বুঙ্গার চিনি’ কিনে আলোচনায় দুই ছাত্রলীগ নেতা মাত্র সাত মাসে কোরআনে হাফেজ হলেন ফাহিম আবারো সিলেটে বড় চালান ভারতীয় চোরাই ‘চিনি’ জব্দ শেষ মুহূর্তে অসাধারণ গোলে ফাইনালে ইংল্যান্ড চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী




সিলেটে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে শিশু সন্তানসহ মা নিহত

449040471 1188673732180184 4567194756825987329 n 1 - BD Sylhet News




কোম্পানীগঞ্জ প্রতিনিধি : ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ‍পাঁচজন।

রবিবার (৩০ জুন) বিকেল ৪টায় সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কের কোম্পানীগঞ্জ উপজেলার খাগাইল পাম্পের পূর্বে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-নরসিংদী জেলার, সদর থানার কামারগাও গ্রামের দেলোয়ার হোসেনের স্ত্রী স্মৃতি আক্তার (২৫), এবং তার ছেলে সন্তান আব্দুল্লাহ (৭)

পুলিশ সূত্রে জানা গেছে, ড্রাইভারসহ সিএনজিতে ৭ জন ছিলেন।

দেলোয়ার হোসেন তার স্ত্রী ও সন্তান নিয়ে কোম্পানীগঞ্জ ঘুড়তে এসেছিলেন। সিলেট শহরে ফেরার পথে কোম্পানীগঞ্জ উপজেলার খাগাইল নামক এলাকায় পৌঁছালে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে স্মৃতি আক্তার ও তার ছেলে আব্দুল্লাহর মৃত্যু হয়। স্মৃতি আক্তারের স্বামী দেলোয়ার হোসেন’কে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য পাঠানো হয় ।

এসময় সিএনজি ড্রাইভারসহ বাকিদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। উপস্থিত সময়ে তাদের নাম ঠিকানা পাওয়া যায়নি।

কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) মনিরুজ্জামান খান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন। ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দেলোয়ার হোসেনের স্ত্রী ও সন্তান মারা যান। প্রাথমিকভাবে জানা গেছে তারা পর্যটক ছিলেন। আহত সিএনজি ড্রাইভারসহ বাকিরা মেডিকেল চিকিৎসাধীন আছেন এবং ট্রাক ড্রাইভার’কে পাওয়া যায়নি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD