শনিবার, ২০ জুলাই ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




এবার চলন্ত ট্রেনের ছাদে দেখা মিলল সাপের

Screenshot 20240627 134035 Gallery - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: সারা-দেশে জুড়ে যখন ‘রাসেলস ভাইপার’ নিয়ে আতঙ্কে দিন কাটছে মানুষের তখনই চলন্ত ট্রেনের ছাদে দেখা মিলল একটি সাপের। বগুড়ার সান্তাহার রেলওয়ে স্টেশন থেকে পঞ্চগড়গামী একটি ট্রেনে এ ঘটনা ঘটে। এতে যাত্রীদের মাঝে আতঙ্কের সৃষ্টি হয়।

বুধবার (২৬ জুন) সান্তাহার রেলওয়ে স্টেশন থেকে পঞ্চগড়ের উদ্দেশে ছেড়ে যায় আন্তঃনগর দোলনচাঁপা এক্সপ্রেস। এই ট্রেনের বগির ছাদে যাত্রীরা একটি সাপ দেখতে পান। যদিও ট্রেন পঞ্চগড়ের বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশনে পৌঁছালে সাপটির উপস্থিতি পাওয়া যায়নি।

জানা গেছে, বুধবার বেলা ১১টায় ট্রেনের ছাদে সাপ দেখার পর যাত্রীরা দায়িত্বরতদের অবগত করেন। ট্রেনটি রাত ১১টার সময় পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশনে পৌঁছায়। রাতেই ট্রেনের স্টাফসহ স্টেশন সংশ্লিষ্টরা খোঁজাখুঁজি করলে সাপটির উপস্থিতি পাননি।

এ বিষয়ে স্টেশন মাস্টার নিরঞ্জন রায় গণমাধ্যমকে বলেন, যাত্রীরা চলন্ত ট্রেনের ছাদে সাপটিকে দেখেতে পেয়ে ভিডিও করে আমাদের পাঠিয়েছে।

প্রাথমিক ভাবে দেখে মনে হচ্ছে এটি গোখরা সাপ। এর মাঝে ট্রেনটি স্টেশনে পৌঁছালে আমরা তল্লাশি চালাই। তবে সাপটিকে পাওয়া যায়নি।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD