শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




সিলেটের সাথে সারা-দেশের রেল যোগাযোগ স্বাভাবিক

Screenshot 20240627 101425 Facebook - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: সিলেটের ফেঞ্চুগঞ্জের কটালপুরে আন্তঃনগর পাহাড়িকা ট্রেনের দুটি বগি লাইনচ্যুতির ঘটনার প্রায় সাড়ে ৮ ঘন্টা পর সিলেটের সাথে সারাদেশের রেলযোগাযোগ স্বাভাবিক হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুন) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট রেলওয়ে স্টেশনের ম্যানেজার মো: নুরুল ইসলাম।

রেল-যোগাযোগ চালু হওয়ার পর বিভিন্ন স্টেশনে আটকে থাকা ট্রেনগুলি একে একে তাদের নির্দিষ্ট গন্তব্যে যাত্রা শুরু করে।

সিলেট রেলওয়ে স্টেশনের ম্যানেজার নুরুল ইসলাম জানান, বুধবার সন্ধ্যা ৭টার দিকে পাহাড়িকা ট্রেনের দুটি বগি লাইনচ্যুত হলে জয়ন্তিকা, কালনি, উদয়ন ও উপবন ট্রেনের যাত্রীরা আটকা পড়েন। বৃহস্পতিবার দিবাগত রাত ৩ টা ২০ মিনিটে সিলেট থেকে চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেস চালুর মাধ্যমে সিলেটের সাথে সারাদেশের রেলযোগাযোগ স্বাভাবিক হয়েছে।

তিনি আরো বলেন, উদয়ন এক্সপ্রেস ট্রেন রাত ১০ টায় চট্রগ্রামের উদ্দেশ্যে যাত্রা শুরুর কথা ছিলো। এরপর সকাল ৭ টায় সিলেট থেকে ঢাকাগামী উপবন এক্সপ্রেস ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়। যেটি রাত সাড়ে ১১ টায় ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার কথা ছিলো। এদিকে সকাল সোয়া ৬ টার কালনী এক্সপ্রেসের যাত্রাও বিলম্বিত হয়েছে। এটি সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে সকাল সাড়ে ৮টা থেকে পৌণে নয়টার মধ্যে ছেড়ে যাওয়ার কথা রয়েছে।

তিনি আরো বলেন, ট্রেন লাইনচ্যুত হওয়ার ঘটনার পর ট্রেনের শিডিউলে কিছুটা বিপর্যয় ঘটে। আশা করা যায় দু’এক দিনের মধ্যে এই বিপর্যয় কাটিয়ে উঠবে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD