শনিবার, ২০ জুলাই ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল প্রথম ম্যাচে হোঁচট খেল

FB IMG 1719286434987 - BD Sylhet News




স্পোর্টস ডেস্ক :: কোপা আমেরিকা টুর্নামেন্টে প্রথম ম্যাচে হোঁচট খেল পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। মঙ্গলবার ক্যালিফোর্নিয়ার সোফি স্টেডিয়ামে কোস্টা রিকার সঙ্গে অনুষ্ঠিত ম্যাচ শেষ হয় গোলশূন্য ড্রয়ে। পুরো ম্যাচে বলের নিয়ন্ত্রণ ও গোলমুখে বারবার হানা দিলেও গোল করতে পারেনি দরিভাল জুনিয়রের দল।

ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলে ব্রাজিল। তাতে সপ্তম মিনিটে ভালো সুযোগ পেয়েছিলেন রাফিনহা। কিন্তু দানিলোর ক্রসে ছয় গজ বক্স থেকে নেওয়া তার শট রুখে দেন কোস্টা রিকা গোলরক্ষক।

দ্বাদশ মিনিটে মিস করেন রদ্রিগো। তার শট ডানপাশের বক্সে ঘেষে বাইরে চলে যায়। এরপর ১৬ ও ২২তম মিনিটে দুটি সুযোগ পেলেও কাজে লাগাতে পারেননি লুকাস পাকেতা। ২৬তম মিনিটে আবারও মিস করেন তিনি।

৩০তম মিনিটে গোল পেয়েই গিয়েছিল ব্রাজিল। মার্কোনিয়স গোল করে উল্লাসেও মেতে উঠেছিলেন। তবে তাকে হতাশ করে দেয় ভিএআর (ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারি)। তাতে দেখা যায়, ব্রাজিলিয়ান তারকা অফসাইডে ছিলেন। ফলে হতাশ হতে হয় দরিভালের দলকে।

এরপর ৪২তম মিনিটে পাকেতা আরেকটি সুযোগ মিস করলে গোল না পাওয়ার হতাশা নিয়েই বিরতিতে যায় পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। দ্বিতীয়ার্ধেও একই ধারা বজায় রেখেছে দরিভালের দল। প্রতিপক্ষের জালই খুঁজে পায়নি তারা।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD