শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




মৌলভীবাজারে বরাক নদীতে পড়ে শিশুর মৃত্যু

448311453 439375029015975 4578741788133298060 n - BD Sylhet News




মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের বরাক নদী থেকে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।সোমবার (২৪ জুন) দুপুরে সদর উপজেলার বারাক নদী থেকে শিশু আজিজুল ইসলামের (৬) মরদেহ উদ্ধার করে ডুবুরি দল।

আজিজুল খলিলপুর ইউনিয়নের লামুয়া গ্রামের মুহিবুর রহমানের ছেলে।

জানা যায়, বরাক নদীতে সাঁকু পাড় হতে গিয়ে পড়ে যায় আজিজুল। তখন স্থানীয় লোকজন খোঁজাখুঁজি করলেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। পরে ডুবুরি দলকে খবর দিলে তারা উদ্ধারকাজ চালালে দুপুরের দিকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

আজিজুলের চাচাতো ভাই জাবেদ আহমদ বিষয়টি নিশ্চিত করেন।

মৌলভীবাজার মডেল থানার ওসি কেএম নজরুল বলেন, মরদেহ উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হবে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD