শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১১:১২ অপরাহ্ন

শিরোনাম ::
সৌদিতে হজে গিয়ে এখন পর্যন্ত ৬৪ বাংলাদেশির মৃত্যু ৩৫ বছর একটানা মসজিদের ইমামতি শেষে রাজকীয় বিদায় শাশুড়িকে বাঁ-চা-তে গিয়ে প্রা’ণ গেল বউয়ের ৪ জনের উমরা হজ্বসহ শতাধিক কৃতী শিক্ষার্থীকে পুরস্কৃত করলো বরুণা মাদরাসা তপোবন যুব ফোরামের উদ্যোগে দুই রেমিট্যান্স যোদ্ধাকে সংবর্ধনা সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপৎসীমার ওপরে, বেড়েছে ভোগান্তি কোটা সংস্কারের নামে বিএনপি জামায়াতের সন্তানেরা মাঠে নেমেছে : নিখিল সিলেটে ‘বুঙ্গার-চিনি-কান্ডে’ পুলিশের হাতে আটক ৫ জনের পরিচয় জানা গেল বাংলাদেশে বিনিয়োগ থেকে সরে দাঁড়ালো কোকাকোলা! অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে সস্ত্রীক ধোনি সিলেটে ‘বুঙ্গার চিনি’ কিনে আলোচনায় দুই ছাত্রলীগ নেতা মাত্র সাত মাসে কোরআনে হাফেজ হলেন ফাহিম আবারো সিলেটে বড় চালান ভারতীয় চোরাই ‘চিনি’ জব্দ শেষ মুহূর্তে অসাধারণ গোলে ফাইনালে ইংল্যান্ড চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী




বানভাসি মানুষের মাঝে সিলেট জেলা পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত

IMG 20240623 WA0023 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: বন্যা সহ অন্যান্য প্রাকৃতিক দুর্যোগ একটি নিয়মিত ব্যাপার কিন্তু এর ব্যবস্থাপনা আমরা কিভাবে করছি সেটাই হচ্ছে দেখার বিষয়। শেখ হাসিনা সরকার সকল মানবসৃষ্ট ও প্রাকৃতিক দুর্যোগে সবসময় আক্রান্ত জনগণের পাশে ছিলেন, আছেন এবং ভবিষ্যতেও থাকবেন ইনশাল্লাহ।

জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সিলেট জেলা পরিষদ জেলার ১৩টি উপজেলায় বন্যার্তদের মাঝে খাবার সামগ্রী বিতরণ করছে, এরই ধারাবাহিকতায় আজ আমরা কোম্পানীগঞ্জ উপজেলায় খাবার প্যাকেট বিতরণ করছি।

সিলেটের ১৩টি উপজেলায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে আজ সোমবার (২৩জুন) কোম্পানীগঞ্জ উপজেলায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণের সাথে এই পরিস্থিতি কাটিয়ে উঠতে বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এসব কথা বলেন।

বানভাসি মানুষের উদ্দেশ্য তিনি আরো বলেন, আপনারা এই দূর্যোগপূর্ণ পরিস্থিতি কাটিয়ে উঠতে যে ধৈর্য্য ও সাহসিকতার পরিচয় দিয়েছেন তা সত্যিই প্রশংসনীয়। আমরা বন্যার্তদের পুনর্বাসনের জন্যও আগামীতে আপনাদের পাশে থেকে কাজ করবো ইনশাআল্লাহ।

তিনি সিলেটের সকাল বিত্তবান এবং প্রবাসীদের অতীতের ন্যায় বর্তমানেও বানভাসি মানুষের কল্যাণে সাহায্যের বাড়িয়ে দিতে আহ্বান জানান।

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আফতাব আলী কালা মিয়ার সভাপতিত্বে এবং জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মতিউর রহমানের সঞ্চালনায় ত্রাণ বিতরণকালে সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মোঃ মজির উদ্দিন, জেলা আওয়ামী লীগের সদস্য ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।

উপস্থিত ছিলেন, জেলা যুবলীগ নেতা রমিজ উদ্দিন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক আব্দুল হক, তেলিখালের কৃতিসন্তান আসবাহ উদ্দিন লিটু, তেলিখাল ইউনিয়ন পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান আজিম উদ্দিন, সদস্য ফজলুর রহমান প্রমুখ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD