শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১১:১৭ অপরাহ্ন

শিরোনাম ::
সৌদিতে হজে গিয়ে এখন পর্যন্ত ৬৪ বাংলাদেশির মৃত্যু ৩৫ বছর একটানা মসজিদের ইমামতি শেষে রাজকীয় বিদায় শাশুড়িকে বাঁ-চা-তে গিয়ে প্রা’ণ গেল বউয়ের ৪ জনের উমরা হজ্বসহ শতাধিক কৃতী শিক্ষার্থীকে পুরস্কৃত করলো বরুণা মাদরাসা তপোবন যুব ফোরামের উদ্যোগে দুই রেমিট্যান্স যোদ্ধাকে সংবর্ধনা সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপৎসীমার ওপরে, বেড়েছে ভোগান্তি কোটা সংস্কারের নামে বিএনপি জামায়াতের সন্তানেরা মাঠে নেমেছে : নিখিল সিলেটে ‘বুঙ্গার-চিনি-কান্ডে’ পুলিশের হাতে আটক ৫ জনের পরিচয় জানা গেল বাংলাদেশে বিনিয়োগ থেকে সরে দাঁড়ালো কোকাকোলা! অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে সস্ত্রীক ধোনি সিলেটে ‘বুঙ্গার চিনি’ কিনে আলোচনায় দুই ছাত্রলীগ নেতা মাত্র সাত মাসে কোরআনে হাফেজ হলেন ফাহিম আবারো সিলেটে বড় চালান ভারতীয় চোরাই ‘চিনি’ জব্দ শেষ মুহূর্তে অসাধারণ গোলে ফাইনালে ইংল্যান্ড চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী




সিলেট জেলার নতুন পুলিশ সুপার আব্দুল মান্নান

Untitled 3 copy 1 - BD Sylhet News




বিডি সিলেট:: সিলেট জেলার নতুন পুলিশ সুপার (এসপি) আব্দুল মান্নান বিপিএম (বার)। পুলিশ সুপার আবদুল মান্নান এর আগে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি), কুমিল্লা জেলা পুলিশ সুপার কর্মরত ছিলেন। তার জন্মস্থান গাজীপুরে জেলার জয়দেবপুর । তিনি ২০০৬ সালে আগস্টের শেষের দিকে বিসিএস ২৫ ব্যাচে হিসেবে পুলিশে যোগদান করেন।

বর্তমান পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন পিপিএম কে বদলি করা হয়েছে। সিলেট থেকে বদলি করে ঢাকা মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার করা হয়েছে মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনকে। কুমিল্লা জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম (বার) কে নতুন সিলেট জেলা পুলিশ সুপার হিসেবে নিয়োগ প্রদান করা হয়েছে।

এর আগে গত ২০২২ সালের ৩১ আগস্ট সিলেট জেলার পুলিশ সুপার হিসেবে মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন যোগদান করেন।

রবিবার (২৩ জুন) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। প্রজ্ঞাপনে একযোগে সিলেট, সুনামগঞ্জ সহ ১৪ জেলার পুলিশ সুপারকে (এসপি) বদলি করা হয়েছে। বদলি কার্যক্রম দ্রুত কার্যকর করার নির্দেশ দেওয়া হয়েছে প্রজ্ঞাপনে।

 

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD