শনিবার, ২০ জুলাই ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




নবীগঞ্জে বন্যাদুর্গতদের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ

441897855 344240135442576 7173902299460000020 n - BD Sylhet News




নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণ ও বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন উপজেলার প্রশাসন অনুপম দাশ অনুপ।

শনিবার বিকেলে উপজেলার দিঘলবাক ইউনিয়নের গালিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বন্যায় আশ্রয় নেওয়া ৬১টি পরিবারে শুকনো খাবার বিতরণ করা হয়।

এসময় প্রতি প্যাকেট ছিল ১০কেজি চাল, ১কেজি ডাল, লবন ১কেজি, চিনি ১কেজি তেল ১লিটার, মরিচের গুড়া ১০০ গ্রাম, হলুদের গুড়া ২০০গ্রাম, ধনিয়া গুড়া ১০০ গ্রাম, মোট ১৪ঃ ৪০ কেজি।

ত্রাণ বিতরণ শেষে জেলা প্রশাসক (রাজস্ব) প্রিয়াঙ্কা পাল বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে হবিগঞ্জ জেলায় বন্যাদুর্গত হয়েছে এসব এলাকার কেউ অভূক্ত থাকবে না। আমাদের পর্যাপ্ত পরিমাণে ত্রাণ সহায়তা রয়েছে। নিয়মিত ত্রাণ দেওয়া হচ্ছে। তিনি বলেন, আজ নবীগঞ্জ উপজেলার বন্যাদুর্গত ৬১ টি পরিবারকে ত্রাণ সহায়তা দেওয়া হয়েছে। আমাদের ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) প্রিয়াঙ্কা পাল, উপজেলা নির্বাহী অফিসার অনুপম দাস অনুপ ও উপজেলার সহকারী কমিশনার (ভূমি) শাহীন দেলোয়ার সহ স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য আকুল মিয়া সহ এলাকার গন্যমান্য লোকজন উপস্থিত ছিলেন। এসময় বন্যা কবলিত এলাকা পরিদর্শন ও বন্যা কবলিত পরিবারগুলোর খোজখবর নেয়া হয়।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD