শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন

শিরোনাম ::
সৌদিতে হজে গিয়ে এখন পর্যন্ত ৬৪ বাংলাদেশির মৃত্যু ৩৫ বছর একটানা মসজিদের ইমামতি শেষে রাজকীয় বিদায় শাশুড়িকে বাঁ-চা-তে গিয়ে প্রা’ণ গেল বউয়ের ৪ জনের উমরা হজ্বসহ শতাধিক কৃতী শিক্ষার্থীকে পুরস্কৃত করলো বরুণা মাদরাসা তপোবন যুব ফোরামের উদ্যোগে দুই রেমিট্যান্স যোদ্ধাকে সংবর্ধনা সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপৎসীমার ওপরে, বেড়েছে ভোগান্তি কোটা সংস্কারের নামে বিএনপি জামায়াতের সন্তানেরা মাঠে নেমেছে : নিখিল সিলেটে ‘বুঙ্গার-চিনি-কান্ডে’ পুলিশের হাতে আটক ৫ জনের পরিচয় জানা গেল বাংলাদেশে বিনিয়োগ থেকে সরে দাঁড়ালো কোকাকোলা! অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে সস্ত্রীক ধোনি সিলেটে ‘বুঙ্গার চিনি’ কিনে আলোচনায় দুই ছাত্রলীগ নেতা মাত্র সাত মাসে কোরআনে হাফেজ হলেন ফাহিম আবারো সিলেটে বড় চালান ভারতীয় চোরাই ‘চিনি’ জব্দ শেষ মুহূর্তে অসাধারণ গোলে ফাইনালে ইংল্যান্ড চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী




বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২

IMG 20240612 WA00001 - BD Sylhet News




বিডি সিলেট :: সিলেট জেলার অপরাধ দমন, আসামী গ্রেফতার ও জেলার সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাছাড়া জেলার সংঘটিত সংঘবদ্ধ অপরাধ ভিকটিম উদ্ধার, মাদক, খুন, ধর্ষন, চোরাচালান, জুয়া, পরোয়ানাভুক্ত ও চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে জেলা পুলিশ সর্বাধিক গুরুত্ব দিয়ে আসছে।

এদিকে, গত ৮ জুন সকাল অনুমান ৬.৩০ ঘটিকার সময় সিলেটের বিয়ানীবাজার থানাধীন ২নং চারখাই ইউপির অর্ন্তগত চারখাই বাজার হতে ১০০০ গজ পূর্বে লালপুল নামক স্থানে এক দল দুষ্কৃতিকারী কর্তৃক ট্রাক চালক ও তার সহযোগী জিম্মি করে ৪০০ বস্তা চিনি দুষ্কৃতিকারী লুঠ করে নিয়ে যায়।

উক্ত ঘটনার পর বাদী এজাহারনামীয় ১১ জন অজ্ঞাতনামা ৭/৮ জনের বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় অভিযোগ দায়ের করলে বিয়ানীবাজার থানা একটি মামলা হয়। মামলা নং-০৪

মামলা রুজুর পর বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ এর নির্দেশনায় টিম বিয়ানীবাজার এর একাধিক অভিযানে বিয়ানীবাজার পৌরসভায় এলাকায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করে পরিত্যক্ত অবস্থায় ত্রিপল দ্বারা মোড়ানো ৮০ বস্তা চিনি এবং একটি নেভি ও সিলভার কালারের পিকআপ যাহার রেজি-ঢাকা মেট্রো-ঠ ১১০৭০৯ উদ্ধার পূর্বক জব্দ তালিকা মূলে জব্দ করেন।

উক্ত ঘটনার সাথে জড়িত এজাহারনামীয় আসামী
কিশোরগঞ্জ জেলার মিঠামইন থানার হোসাইনপুর গ্রামের মোঃ খলিল মিয়া ছেলে মোঃ লিটন মিয়া (২৬) বর্তমান ঠিকানা -দাসগ্রাম লিচুটিলা (ছাত্তার মিয়ার বাড়ীর ভাড়াটিয়া) ও মৌলভীবাজার জেলার বড়লেখা থানার শাহবাজপুর বুরারগুল গ্রামের মোস্তফা উদ্দিন এর ছেলে হাসান (২১), (বর্তমান ঠিকানা সাং-সুপাতলা ১নং গলি বিয়ানীবাজার পৌরসভা) তাদেরকে বিয়ানীবাজার পৌরসভা এলাকা হতে দিবাগত রাতে অভিযান পরিচালনা করে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতদের পুলিশি স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD