শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু

Screenshot 20240610 174422 Gallery - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: ফেনীতে মসজিদে আজান দেওয়া অবস্থায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার নাম মোহাম্মদ ছায়েদ উল্লাহ (৫০)।রোববার (৯ জুন) ফেনীর সোনাগাজী উপজেলার চর চান্দিয়া ইউনিয়নের লন্ডনীপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, নিহত মোহাম্মদ ছায়েদ উল্লাহ ওই এলাকার হাফেজ আবদুর রশিদ বাড়ির মৃত মোহাম্মদ হোসেনের ছেলে। রোববার রাত ১০টায় জানাজা শেষে মরহুমের মরদেহ পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, মুয়াজ্জিন না থাকায় স্থানীয় মসজিদে দুপুর ১টায় আজান দিচ্ছিলেন ছায়েদ উল্লাহ। হঠাৎ আজানের শব্দ বন্ধ হয়ে যাওয়ায় আশপাশের লোকজন এগিয়ে এসে দেখেন ছায়েদ উল্লাহ মসজিদের মেঝেতে পড়ে আছেন। এ সময় মাইক্রোফোনটি তার বুকের ওপর পড়েছিল। তাৎক্ষণিক আশপাশের লোকজন এগিয়ে এসে উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রতিবেশী কাওসার আলম বলেন, ছায়েদ উল্লাহর বুকের ওপর পড়ে থাকা মাইক্রোফোন সরানোর সময় আমার শরীর বিদ্যুৎস্পর্শ করে। এতে আমি ভয় পেয়ে যাই। আজানের সময় বজ্রপাতে মাইক্রোফোন বিদ্যুতায়িত হয়ে ছায়েদ উল্লাহর মৃত্যু হয়েছে বলে ধারণা করেন কাওসার।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সোনাগাজী মডেল থানার ওসি সুদ্বীপ রায় পলাশ।

তিনি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ধারণা করা হচ্ছে ওই ব্যক্তি মসজিদে বিদ্যুতায়িত হয়ে মারা গেছেন। রাতেই জানাজা শেষে মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

 

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD