শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




সিলেটে নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস খাঁদে, পুলিশের সহযোগিতায় তাৎক্ষণিক ১৩ যাত্রী উদ্ধার

Screenshot 20240610 005115 Facebook - BD Sylhet News




বিডি সিলেট :: সিলেট জেলার অপরাধ দমন, আসামী গ্রেফতার ও জেলার সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশ নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। জেলার সংঘটিত সংঘবদ্ধ অপরাধ, ভিকটিম উদ্ধার, মাদক, খুন, ধর্ষণ, চোরাচালান, পরোয়ানাভূক্ত ও চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে জেলা পুলিশ সর্বাধিক গুরুত্ব দিয়ে আসছে।

রবিবার (৯ জুন) বিকাল ৪টার দিকে গোয়াইনঘাট থানাধীন ৫নং পূর্ব আলীরগাঁও ইউনিয়নের নয়াগ্রাম উত্তর গ্রামের সারীঘাট টু গোয়াইনঘাট গামী পাঁকা রাস্তার পাশে থাকা একটি গরু রশি ছিড়ে রাস্তার মধ্যখানে চলে আসলে যাত্রীবাহী একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের পুকুরে পড়ে যায়। ঐ সময় গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম পিপিএম সিলেট-০৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ এমপি প্রটোকল ডিউটিতে যাওয়ার পথে তিনি ঘটনাটি দেখে সাথে থাকা কনস্টেবল হাফিজুল ইসলাম সুহেল ও জসীম উদ্দিনকে উদ্ধার কাজে নিয়োজিত হওয়ার জন্য নির্দেশ প্রদান করেন। তারা তাৎক্ষণিক স্থানীয় লোকজনদের সহায়তায় পুকুর থেকে আশংকাজনক অবস্থায় ২ জন সহ ১৩ জন যাত্রীকে উদ্ধার করে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

আহত অবস্থায় উদ্ধারকৃত ১৩ জন যাত্রীর মধ্যে ৯ জনকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনায় আহত ব্যক্তিরা হলেন ১। আনতুলা বেগম(৭০), স্বামী- আব্দুল গফুর, ২। ফাহিমা বেগম(৪০), স্বামী- জাবেল মিয়া, ৩। হায়াতুন নেছা(৫০), স্বামী- অজ্ঞাত, ৪। সুমনা(৫০), স্বামী- আলমগীর, ৫। লিপা(১৯), পিতা- মোহাম্মদ আলী, ৬। নাজাম বেগম(৩০), স্বামী- হানিফ, ৭। মাশরাফি, পিতা- সোহেল, ৮। রুবিনা বেগম(৩০), স্বামী- মাহমুদ আলী, ৯। মজিবুর(২০), পিতা- আব্দুল মান্নান, ১০। আলমগীর(০৩), পিতা- হানিফ, ১১। জাবেদ(১০), পিতা- হানিফ, ১২। মাহা(০৫), পিতা- আলমগীর, ১৩। নিপা বেগম(০৩), পিতা- মোহাম্মদ আলী। আহত সবার বাড়ি গোয়াইনঘাট উপজেলার লামা সাতাইন গ্রামের বাসিন্দা।

এদিকে, দূর্ঘটনায় কবলিত হয়ে গরুটি মারা যায়।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD