শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




ফজলুল হক তানুমিয়া ফাউন্ডেশনের আত্মপ্রকাশ

FAZLUL HAQUE TANU MIAH FOUNDATION PHOTO - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : সিলেটের কৃতি সন্তান গোলাপগঞ্জ উপজেলা পরিষদের সর্বপ্রথম চেয়ারম্যান, দি এইডেড হাইস্কুলের প্রাক্তন শিক্ষক (১৯৫১-১৯৯৯) মরহুম আলহাজ্ব মোহাম্মদ ফজলুল হক তানুমিয়া স্মরণে “ফজলুল হক তানুমিয়া ফাউন্ডেশন” গঠন করা হয়।

বৃহস্পতিবার (৬ জুন) গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের ফতেহপুর গ্রামে মরহুম আব্দুর রহমান সাহেবের বাড়ীতে ফজলুল হক তানুমিয়ার পারিবারিক সদস্যদের উদ্যোগে মোঃ নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও শাহজাহান আলম সানির পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় ফাউন্ডেশনের নাম প্রস্তাবক আল-হিলাল আহমদ, খছরুজ্জামান খছরু, জগলু মিয়া, এমদাদুল হক খালেদ, জাহাঙ্গীর আলম জনি, লেবু মিয়া ও আবুল মিয়ার প্রস্তাবের পরিপ্রেক্ষিতে উপস্থিত সকলের মতামতে ফজলুল হক তানুমিয়া ফাউন্ডেশন গঠন করা হয়। ফাউন্ডেশনের প্রাথমিকভাবে কার্যক্রম পরিচালনার জন্য আল-হিলাল আহমদকে আহবায়ক ও মোহাম্মদ এহছানুল হক তাহেরকে সদস্য সচিব করে ১৭ সদস্য বিশিষ্ট্য আহবায়ক কমিটি গঠন করা হয়। আগামী ১৩ জুন বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় মরহুম আব্দুর রহমান (মহুরী)’র বাড়ীতে ফজলুল হক তানুমিয়া ফাউন্ডেশনের পরিচালনা কমিটি গঠন ও কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে বিশেষ সভার উদ্যোগ গ্রহণ করা হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন পারভেজ আহমদ, ফাহাদুজ্জামান ফুয়াদ, নাঈম আহমদ, রুশন মিয়া, জাহাঙ্গীর মিয়া, ছবির মিয়া, মাহিন আহমদ, এমরান আহমদ, ইসমাইল আলী রুবেল, হারুন মিয়া, ছালিক আহমদ, মুসলিম মিয়া, রাহেল আহমদ, আবিদুর রহমান জুমন, আল-আইমান আহমদ, রুশুব আলী, মোঃ আব্দুল, আবির আহমদ, ইউনুস মিয়া ও বদরুল আলম বদরুল। আলোচনা সভায় ২০ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি সহ ৭১ সদস্য বিশিষ্ট প্রতিষ্ঠাতা কমিটি গঠন করা হয়। ফজলুল হক তানুমিয়ার ছোট ছেলে মোহাম্মদ এহছানুল হক তাহেরের দোয়ার মাধ্যমে আলোচনা সভা সমাপ্ত হয়।

আলোচনা সভা থেকে আগামী ১৩ জুন বৃহস্পতিবারের বিশেষ সভায় ফজলুল হক তানুমিয়ার সাথে সম্পর্কযুক্ত সকলকে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD