শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:১৬ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




ঢালিউডের পঞ্চকন্যার সঙ্গে শাকিবের নাচ!

fsdfgdg 2406080928 - BD Sylhet News




বিনোদন ডেস্ক : দেশসেরা চিত্রনায়ক শাকিব খানকে সিনেমার বাইরে অনুষ্ঠানে খুব একটা দেখা যায় না। সেই তিনিই কিনা কোমর দুলিয়েছেন একটি স্টেজ শোতে। তাও আবার ঢালিউডের আলোচিত পাঁচ নায়িকার সঙ্গে। পাঁচ নায়িকারা হলেন পরীমণি, পূজা চেরি, বিদ্যা সিনহা মিম ও সাবিলা নূর। তাদের সঙ্গে ‘তুফান’ সিনেমার গানে কোমর দুলিয়েছেন এই সুপার স্টার।

শুক্রবার (৭ জুন) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত ‘ঢাকা ফ্যাশন ডে-২০২৪’ অনুষ্ঠানে ভিন্ন লুকে হাজির হন শাকিব খান। তার সঙ্গে র‌্যাম্পে হাঁটেন ঢালিউডের এই পঞ্চকন্যা। এ ছাড়াও সঙ্গে ছিলেন নায়ক ইমন।

আসছে ঈদে মুক্তিপ্রতীক্ষিত ‘তুফান’ সিনেমার ‘কোন শহরের মাইয়া গো লাগে উরাধুরা’ গানের সঙ্গে র‌্যাম্প মঞ্চে শাকিব খান উপস্থিত হওয়া মাত্রই হর্ষধ্বনিতে ফেটে পড়েন উপস্থিত আমন্ত্রিত অতিথিরা। শাকিব খান প্রথমে পরীমণি আর পূজা চেরিকে নিয়ে হাঁটেন র‌্যাম্পের ছন্দে। চিত্রনায়ক ইমনের পরে মিম ও সাবিলা নূর এতে অংশ নেন। পরে শাকিব খানের সঙ্গে মিম ও তানজিন তিশা ‘উরাধুরা’ গানে নাচেন।

শাকিবকে ভিন্নভাবে তুলে ধরার মূল কারিগর ফ্যাশন ডিজাইনার পিয়াল হোসেন। তিনি জানান, এবার তৃতীয়বারের মতো অনুষ্ঠিত হলো ‘ঢাকা ফ্যাশন ডে’। এবারের মূল স্পন্সর ছিল শাকিব খানের কোম্পানি হারল্যান নিউইয়র্ক।

এ ছাড়াও নামকরা সব কোরিওগ্রাফারদের নির্দেশনায় র‌্যাম্পে হেঁটেছেন দেশের নামকরা মডেল ও শোবিজ তারকারা। তাদের মধ্যে ছিলেন সজল, নিরব, গোলাম কিবরিয়া তানভীর, সাঞ্জু জন, রাহা তানহা খান, রুকাইয়া জাহান চমক, মন্দিরা চক্রবর্তী, সামিয়া অথৈসহ অনেকে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD