শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




তাহিরপুরে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে যুবকের মৃত্যু

water 750x445 1 - BD Sylhet News




তাহিরপুর প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার পাহাড়ী ঢলের পানিতে জাল দিয়ে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে মফিনূর মিয়া (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলার বড়দল দক্ষিণ ইউনিয়নের গাজীপুর গ্রামের সামনে ছোট খাল লামক স্থানে ঘটনা ঘটে।

তিনি উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের টাকাটুকিয়া গ্রামের মৃত আব্দুল হেকিমের ছেলে।

নিহতের পরিবারে বরাদ দিয়ে তাহিরপুর থানা পুলিশ জানায়,পাহাড়ী ঢলের পানি প্রবল বেগে গাজীপুর গ্রামের সামনে ছোট খাল দিয়ে প্রবেশ করেছে। সেখানে মাছ ধরার জন্য ঠেলা জাল নিয়ে গিয়ে অসাবধানতা বসত তিনি ডুবে যান। এরপর ঘন্টা খানেক পরে তার স্বজনরা তাকে খোঁজা খুঁজির শুরু করে। পরে ঘটনাস্থলেই তার মরদেহ উদ্ধার করে এলাকাবাসী ও তার পরিবার। এই ঘটনার নিহতের পরিবারে ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহতের সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ নাজিম উদ্দিন জানান,মাছ ধরতে গিয়ে মফিনূর মিয়া পানিতে ডুবে মারা গেছেন। নিহতের পরিবার রাতেই পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে জানিয়েছেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD