শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৪:১১ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




সুতি শাড়ি, কোমরে বিছা পরে মুগ্ধতা ছড়ালেন রুনা

runa risingbd top 2406031401 - BD Sylhet News




বিনোদন ডেস্ক : কালো রঙের ব্লাউজের সঙ্গে সাদা রঙের সুতি শাড়ি পরেছেন অভিনেত্রী রুনা খান। কোমরে বিছা, কানে ঝুমকা, খোপায় গোঁজা ফুল। মুখে প্রাণভরা হাসি, যা থেকে ঠিকরে পড়ছে স্নিগ্ধতা। সোমবার (৩ জুন) নিজের ফেসবুকে বেশ ক’টি ছবি পোস্ট করেছেন রুনা খান। তাতে এমন দৃশ্য দেখা যায়।

বলা যায়, সুতি শাড়ি আর কোমরে বিছা পরে সবাইকে চমকে দিয়েছেন রুনা খান। এ লুকে প্রিয় অভিনেত্রীকে দেখে ভূয়সী প্রশংসা করছেন নেটিজেনরা।

শাড়ির প্রতি প্রেমের কথা রুনা আগেই জানিয়েছেন। আজ সুতি শাড়ির পাশাপাশি কোমরের বিছা নিয়ে একটি গল্পও শেয়ার করেছেন তার ভক্ত-অনুরাগীদের সঙ্গে।

ছবির ক্যাপশনে রুনা খান বলেন, ‘আমার বর গহনা বুঝে না! বিয়ের পর থেকে সবসময় বলে এসেছে, আমার কোনো গহনা পরার দরকার নেই। আমাকে সবচেয়ে সুন্দর দেখায় তখন, যখন আমি স্নান সেরে, সুতি শাড়ি পরে চুল শুকাই…। খোলা চুলে তাকিয়ে হাসি, আমার সেই হাসিতে নাকি, চারপাশ ঝলমল করে ওঠে!’

‘আমার মতো কালো একটা মেয়ের হাসিতে কি করে চারদিক ঝলমল করে, ব্যাপারটা যদিও এই সমাজের এখনো পুরোপুরি বোধগম্য নয়! আশা রাখি, একদিন বোধগম্য হবে। ইডব্লিউর (রুনার স্বামী এষণ ওয়াহিদ) মতো চোখে দেখলে হয়তো বুঝা যেত। স্নেহবোধ থেকেও বলে হয়তোবা।’ বলেন রুনা খান।

রুনা খানের স্বামীর গহনা পছন্দ নয়। তবে কোমরের বিছা তার খুব প্রিয়। এ তথ্য উল্লেখ করে রুনা বলেন, “বিয়ের পর সে (রুনার বর) একবার বলেছিল, তার একটা গহনা পছন্দ, তা হলো ‘কোমরের বিছা’! আমার তেমন পছন্দ না, মনেও ছিল না, কখনো পরাও হয়নি। পরশু সন্ধ্যায় একটু অবাক হয়েছিলাম, যখন দেখলাম দোতলার মেয়েরা সুতি শাড়ি-ঝুমকার সাথে উপহার পাঠিয়েছে ‘বিছা’! বড় আরাম লাগলো মনে। ইডব্লিউর একমাত্র পছন্দের গহনা ‘বিছা’।”

দোতলার মেয়েদের প্রতি ভালোবাসা জানিয়ে রুনা খান বলেন, ‘দোতলার মেয়েরা আদর। খোঁপার ফুলটা হেনা আপা বড় মায়া ভরে খোঁপায় গুঁজে দিয়েছেন।’

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD