শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




ভারতে শিশু হাসপাতালে আগুনে ৭ নবজাতকের মৃত্যু

1716720686.Untitled 1 copy - BD Sylhet News




আন্তর্জাতিক ডেস্ক : ভারতের দিল্লির একটি শিশু হাসপাতালে শনিবার গভীর রাতে ভয়াবহ অগ্নিকাণ্ডে অন্তত সাত নবজাতকের মৃত্যু হয়েছে।

দিল্লি ফায়ার সার্ভিসেস জানিয়েছে, রাত সাড়ে ১১টার দিকে পূর্ব দিল্লির বিবেক বিহার এলাকায় একটি শিশু হাসপাতালে আগুনের বিষয়ে একটি কল পেয়েছিল তারা।খবর পেয়ে তাদের ১৬টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে।

কর্মকর্তারা জানান, ভবনের প্রথম তলা থেকে ১২ নবজাতককে উদ্ধার করা হলেও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাতজন মারা গেছে। পাঁচ শিশু বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। আগুন লাগার কারণ এখনো নিশ্চিত হওয়া যায়নি এবং হাসপাতালের মালিকের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল বলেছেন, শিশু হাসপাতালে আগুনের ঘটনা মর্মান্তিক ও হৃদয় বিদারক।

তিনি এক্স-এ পোস্ট করে বলেছেন, ঘটনার কারণ অনুসন্ধান করা হচ্ছে এবং যারাই এ অবহেলার জন্য দায়ী তাদের রেহাই দেওয়া হবে না।

দিল্লি ফায়ার সার্ভিসের প্রধান অতুল গর্গ বলেছেন, তারা রাত ২টা ৩৫ মিনিটে আগুনের খবর পান এবং সকাল ৭টা ২০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। মোট ১৩ জনকে উদ্ধার করা হলেও তিনজনকে মৃত ঘোষণা করা হয়।

এর আগে শনিবার গুজরাটের রাজকোটে একটি গেমিং জোনে ভয়াবহ অগ্নিকাণ্ডে নয় শিশুসহ ২৭ জন মারা যায়।

সহকারী পুলিশ কমিশনার বিনায়ক প্যাটেল বলেছেন, অনেকের মরদেহ সম্পূর্ণরূপে পুড়ে গেছে এবং তাদের শনাক্ত করা কঠিন হয়ে পড়েছে।

এ ঘটনায় ভারতের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি শোক প্রকাশ করেছেন। সূত্র: এনডিটিভি

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD