শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:৪০ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট ও সোনার বাংলাদেশে পরিণত করতে চান: এড. নাসির খান

FB IMG 1716484669756 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক::

সিলেট জেলা পরিষদ এর চেয়ারম্যান ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের চেয়ারম্যান এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান বলেছেন, নার্সিং পেশার মাধ্যমে মানুষের সেবা করা যায়, দুঃসময়ে মানুষের পাশে দাঁড়ানো যায়। সাম্প্রতিক সময়ে নার্সিং পেশায় তরুণ প্রজন্মের আগ্রহ প্রমাণ করে আমাদের সমাজ ব্যবস্থায় নার্সিং পেশাকে অতীতের চেয়ে অনেক অনেক বেশি সম্মানের সাথে গ্রহণ করা হয়েছে।দেশে-বিদেশে নার্সিং পেশার মানুষের সম্মান আছে এবং কর্মসংস্থানেরও ব্যাপক চাহিদা রয়েছে। এজন্য এই পেশায় আগ্রহী শিক্ষার্থীদেরকে নার্সিং বিষয়টি গুরুত্বসহকারে শিখতে হবে।

সিলেট রেড ক্রিসেন্ট নার্সিং কলেজের উদ্যোগে বৃহস্পতিবার (২৩ মে) রেড ক্রিসেন্ট হলরুমে আয়োজিত ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষের বিএসসি ইন নার্সিং ও ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স এন্ড মিডওয়াইফারি কোর্সের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে স্মার্ট ও সোনার বাংলাদেশে পরিণত করতে চান। সেই স্মার্ট বাংলাদেশের সিটিজেন হবে আজকের যারা নতুন প্রজ¤œ আজকের যারা শিক্ষার্থী তারাই। তাই শিক্ষার্থীদেরকে আগামী দিনের স্মার্ট বাংলাদেশ-এর নাগরিক হিসেবে নিজেদেরকে গড়ে তুলতে হবে।

সিলেট রেড ক্রিসেন্ট নার্সিং কলেজের অধ্যক্ষ রেনোয়ারা আক্তার-এর সভাপতিত্বে ও আয়েশা সিদ্দিকা এনি ও সুমাইয়া আক্তার এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের ভাইস চেয়ারম্যান ফেরদৌস চৌধুরী রুহেল, সিলেট ইউনিটের সেক্রেটারি আব্দুর রহমান জামিল, সিলেট ইউনিটের সদস্য সোয়েব আহমদ, সিলেট ইউনিটের সদস্য সব্যসাচী দেব রায়।

অনুষ্ঠানে কলেজের শিক্ষক, শিক্ষার্থীরা ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে নবীন শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরণ করা হয়।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD