শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৩:১১ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে সিলেট জেলা যুবলীগের মিলাদ ও দোয়া

yyyyy 1 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ সন্তান এবং প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে সিলেট জেলা যুবলীগের উদ্যোগে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭ মে) আসরের নামাজের পর এ উপলক্ষ্যে হযরত শাহজালালের (র.) মাজার মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহমদসহ অন্যান্য নেতা ও কর্মীবৃন্দ।

মিলাদের আগে সংক্ষিপ্ত বক্তব্যে জেলা যুবলীগ সাধারণ সম্পাদক মো. শামীম আহমদ বলেন, বাবা-মা ভাইসহ পরিবারের সদস্যদের জীবন ঘাতকের বুলেট কেড়ে নেয়ার পরেও তিনি দেশে ফিরেছিলেন গরিব দুঃখি অসহায় মানুষকে রাজনৈতিক ও অর্থনৈতিক মুক্তি দিতে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার লক্ষ্যে সফল হয়েছেন। তার নেতৃত্বে দেশের গণতন্ত্র মুক্তি পেয়েছে। অর্থনৈতিক মুক্তির ক্ষেত্রেও আমরা বহুদূর এগিয়ে। ইনশাল্লাহ, অবশ্যই দেশের মানুষ শেখ হাসিনার হাতকে শক্তিশালি করে রূপকল্প-২০৪১ বাস্তবায়ন করবেন।

মিলাদে শেষে দোয়া মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে নিহত সকল সদস্যের আত্মার মাগফেরাত এবং শেখ হাসিনা ও শেখ রেহানার সুস্থতা, দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD