শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




সিলেট জেলা আ’লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যার্বতন দিবস উদযাপিত

Jela Awamilg pic - BD Sylhet News




বিডি সিলেট ডেস্কঃ নানা কর্মসূচির মধ্যদিয়ে আজ শুক্রবার সিলেটে মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপিত হয়েছে।১৯৭৫ সালের বিয়োগান্ত অধ্যায়ের পর শেখ হাসিনা প্রবাসে দীর্ঘদিন কাটাতে বাধ্য হন। পরে আওয়ামী লীগ তাঁকে সভাপতি নির্বাচন করলে ১৯৮১ সালের ১৭ মে তিনি দেশে ফিরে আসেন। সে দিন বিকেল সাড়ে ৪টায় ইন্ডিয়ান এয়ারলাইন্সের বোয়িং বিমানে তিনি ভারতের রাজধানী দিল্লী থেকে কলকাতা হয়ে তৎকালীন ঢাকা কুর্মিটোলা বিমানবন্দরে এসে পৌঁছেন।

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শুক্রবার (১৭ মে) জুমআর নামাজের পর হযরত শাহজালাল (র.) মাজার মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সিলেট-এর চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খানের পরিচালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও সিলেট জেলা আওয়ামীলীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহ ফরিদ আহমদ, এডভোকেট মো. নিজাম উদ্দিন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, মোহাম্মদ আলী দুলাল, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আজমল আলী, শিক্ষা বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন আহমদ, শিল্প বিষয়ক সম্পাদক ইসতিয়াক আহমদ চৌধুরী, সিলেট জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক শামসুল ইসলাম, এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর, শহীদুর রহমান চৌধুরী জাবেদ, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফছর আজিজ প্রমুখ।

এসময় আলোচনা কালে নেতৃবৃন্দ বলেন, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তনের মধ্য দিয়ে তার নিরবচ্ছিন্ন দীর্ঘ সংগ্রাম শুরু হয়। জেল-জুলম, অত্যাচার কোনো কিছুই তাকে তার সংগ্রামী পথ থেকে টলাতে পারেনি। জাতির পিতা আজ আমাদের মাঝে নেই। কিন্তু আমাদের মধ্যে রয়ে গেছে জাতির পিতার রেখে যাওয়া সোনার বাংলা গড়ার স্বপ্ন। জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে তাঁরই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গঠনে আজ আমরা ঐক্যবদ্ধ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD