বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটের ৩ উপজেলায় চেয়ারম্যান পদে যারা নির্বাচিত হয়েছেন হবিগঞ্জে দায়িত্ব পালনকালে সহকারী প্রিসাইডিং অফিসারের মৃত্যু বিয়ানীবাজারে জাল ভোট দেওয়ার চেষ্টা: আটক ৫, ভোট গ্রহণ স্থগিত হঠাৎ বন্যার ঝুঁকিতে সিলেটসহ যে ৬ জেলা কোম্পানীগঞ্জে ধলাই নদীতে পাথর আনতে গিয়ে যুবক নিখোঁজ ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে সারা দেশে ২১ জনের মৃত্যু সকল বয়সের ভোটারদের পছন্দ আনারস প্রতিকের প্রার্থী স্মরণ সিলেটে শাহজালালের দুই দিনব্যাপী ওরস শুরু ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে পৌনে তিন কোটি গ্রাহক বিদ্যুৎ–বিচ্ছিন্ন তাহিরপুরে কুপিয়ে মৃত ভেবে জঙ্গলে ফেল গেল যুবককে ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে ১১ জনের মৃত্যু সর্বজনীন পেনশন স্কিমে বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভূক্তি বাতিলের দাবিতে সিকৃবিতে মানববন্ধন ভারতে শিশু হাসপাতালে আগুনে ৭ নবজাতকের মৃত্যু ভারতে মিলল বাংলাদেশ থেকে পাচার হওয়া ১৬ কেজি স্বর্ণ গণতান্ত্রিক শ্রম আইন প্রণয়নে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলুন: রাজেকুজ্জামান রতন




সাবেক ছাত্রদল নেতা তানভীর আহমেদ তুষারের বাড়িতে পুলিশী তল্লাশি

Untitled 5 copy - BD Sylhet News




বিডিসিলেট প্রতিবেদক : সাবেক ছাত্রদল নেতা তানভীর আহমেদ তুষারের গ্রামের বাড়িতে পুলিশ তল্লাশির নামে হয়রানী চালিয়েছে। গতকাল ২২ এপ্রিল রাত ১০টার দিকে দিরাই থানার রাজনাও গ্রামে তানভীর আহমেদ তুষারের বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায়, ২০২২ সালে সিলেট কতোয়ালী থানায় ছাত্রদল নেতা তানভীর আহমেদ তুষারের বিরুদ্ধে রাজনৈতিক ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি হওয়ায় পুলিশ তাকে গ্রেফতার করার জন্য হন্য হয়ে খুঁজিতেছে। পুলিশ তানভীর আহমেদ তুষারকে গ্রেফতার করার জন্য তার বাড়িতে তল্লাশী নামে পরিবারের সদস্যদেরকে হয়রানী করছে।

তানভীর আহমেদ তুষারের মা রেফা বেগম অভিযোগ করে বলেন, আমার প্রবাসী ছেলে ছাত্রদল করার কারণে আমার বাড়িতে পুলিশ তল্লাশী চালিয়ে ভাংচুর, ভয়ভীতি প্রদর্শন করেছে। বিগত সময়ে রাজনৈতিক ভাবে দায়েরকৃত আমার ছেলের বিরুদ্ধে একটি মামলার গ্রেফতারী পরোয়ানা জারি রয়েছে। আমার ছেলে প্রবাসে থাকার পরও পুলিশ আমাকে ও আমার পরিবারের অন্যান্য সদস্যদেরকে বিভিন্নভাবে হয়রানি করছে। পুলিশ আমাকে হুমকি-দামকি দেয়। আমার ছেলেকে যেখানে পাবে ক্রসফায়ার করে হত্যা করবে বলে আমাকে হুমকি দিয়ে বাড়ি থেকে চলে যায়। এ ঘটনায় তানভীর আহমেদ তুষারের পরিবার চরম আতংকের মধ্যে জীবনযাপন করছে। তিনি আইনশৃঙ্খলার উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট সহযোগীতা কামনা করেন।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, ছাত্রদল নেতা তানভীর আহমেদ তুষারের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি থাকায় পুলিশ তার বাড়িতে তল্লাশী চালায়। তাকে গ্রেফতার করার জন্য পুলিশ অনেক খুঁজাখুঁজি করছে। আইনশৃঙ্খলা যাতে বিঘ্নিত না হয় সেজন্য গ্রেফতারের অভিযান চালানো হয়।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD