রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন

শিরোনাম ::
‘মা’ ছোট্ট একটি শব্দ কিন্তু পৃথিবীর সবচেয়ে মধুরতম ডাক : এড. নাসির উদ্দিন খাঁন মাঠ জরিপে জনপ্রিয়তায় শীর্ষে কোম্পানীগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আবুল মনসুর মোঃ রশিদ আহমদ  প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে সিলেট জেলা যুবলীগের মিলাদ ও দোয়া সিলেট জেলা আ’লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যার্বতন দিবস উদযাপিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সিলেট মহানগর যুবলীগের শোভাযাত্রা সিলেটে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রবাস ফেরত তরুণ নি হ ত সিলেটে মধ্যরাতে পাম্পে ভয়া-বহ আ-গু-ন! ফিলিস্তিনে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭ পশু সুনামগঞ্জে কুকুরের কামড়ে ৭ শিশুসহ ২৬ জন আহত ফোর্বসের এশীয় সংস্করণে ৯ বাংলাদেশি বৃক্ষই আমাদের জীবনের সুরক্ষার আরেক নাম: আনোয়ারুজ্জামান চৌধুরী রাস্তায় মশারী টাঙিয়ে প্রতিবাদ সিলেটে অন্তঃসত্ত্বা অবস্থাতেই কান উৎসবে এই মডেল রোহিঙ্গা প্রত্যাবাসন না হওয়ার কারণ খুঁজতে হবে: ড. মোমেন




সুনামগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ২৫

Untitled 1 copy - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : সুনামগঞ্জের দিরাইয়ে খেলাধুলা বিষয়ে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে ভয়াবহ সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নারী ও কিশোরসহ উভয় পক্ষের অন্তত ২৫জন আহত হয়েছেন। গুরুতর আহত ৮জনকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। বাকিরা দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাীন।

মঙ্গলবার ৯ এপ্রিল দিবাগত রাত সাড়ে ৯টার দিকে দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের ধাপকাই গ্রামে ঘন্টাব্যাপী এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের মধ্যে মাসুক মিয়ার পক্ষের এখলাছুর রহমান (৩৫), ফুল মিয়া(২২), কামাল হোসেন (৩৫), জাহিদ হাসান (১৪), সুহেনা (১৮) এবং অপর পক্ষের আলতাফ মিয়া (৬০), হাদিস মিয়া (৫০), কাওসার মিয়া (১৮ )কে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছেন দিরাই হাসপাতাল কর্তৃপক্ষ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ধাপকাই গ্রামের আলতাফ মিয়া ও মাসুক মিয়ার লোকজনের মধ্যে এ সংঘর্ষ হয়। ঘটনার আগের দিন দুই পক্ষের শিশুদের মধ্যে খেলাধূলা সংক্রান্ত বিষয়ে ঝগড়া হয়। বিষয়টি সালিসির মাধ্যমে নিস্পত্তি করতে দুই পক্ষ সম্মত ছিল। তবে মঙ্গলবার তারাবির নামাজের পর পু্র্ব বিরোধ নিয়ে প্রথমে কথাকাটাকাটি ও একপর্যায়ে দেশীয় অস্ত্রসহ দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে কয়েকজন রক্তাক্তসহ দুই পক্ষের ২৫ জন আহত হয়। স্থানীয়রা আহতদের দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

দিরাই থানার অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD