রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
‘মা’ ছোট্ট একটি শব্দ কিন্তু পৃথিবীর সবচেয়ে মধুরতম ডাক : এড. নাসির উদ্দিন খাঁন মাঠ জরিপে জনপ্রিয়তায় শীর্ষে কোম্পানীগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আবুল মনসুর মোঃ রশিদ আহমদ  প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে সিলেট জেলা যুবলীগের মিলাদ ও দোয়া সিলেট জেলা আ’লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যার্বতন দিবস উদযাপিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সিলেট মহানগর যুবলীগের শোভাযাত্রা সিলেটে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রবাস ফেরত তরুণ নি হ ত সিলেটে মধ্যরাতে পাম্পে ভয়া-বহ আ-গু-ন! ফিলিস্তিনে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭ পশু সুনামগঞ্জে কুকুরের কামড়ে ৭ শিশুসহ ২৬ জন আহত ফোর্বসের এশীয় সংস্করণে ৯ বাংলাদেশি বৃক্ষই আমাদের জীবনের সুরক্ষার আরেক নাম: আনোয়ারুজ্জামান চৌধুরী রাস্তায় মশারী টাঙিয়ে প্রতিবাদ সিলেটে অন্তঃসত্ত্বা অবস্থাতেই কান উৎসবে এই মডেল রোহিঙ্গা প্রত্যাবাসন না হওয়ার কারণ খুঁজতে হবে: ড. মোমেন




মাধবপুরে চোরাই মালামাল সহ দুইজন গ্রেফতার

434340049 2093746861009566 5446050676095584570 n - BD Sylhet News




মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুরে বাঙারি চোরাই মালামাল সহ চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে চুরির কাজে ব্যবহৃত একটি পিকআপ গাড়ী, চোরাই রড, ৫টি টিউবওয়েলের মাথা,ড্রেজার মেশিন, ড্রেজার মেশিনের পাম্প ও ১টি ব্যাটারি উদ্ধার করা হয়েছে।

জানা যায়, রবিবার ( ৩১-মার্চ) মাধবপুর থানা পুলিশের একটি টিম ঢাকা-সিলেট রোডে রাত্রি কালিন ডিউটি করার সময় গোপন সূত্রে খবর পেয়ে অভিযানে চালিয়ে বানেশ্বর বাজারে বাছির মিয়ার ভাঙ্গারী দোকানের সামনে ৫/৬জন লোক চোরাই মালামাল বিক্রি করার উদ্দেশ্যে পিকআপ গাড়ীতে লোড করতেছে।পুলিশের টিম বানেশ্বর বাজারে পৌছলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ৪/৫ জন পালিয়ে যাওয়ার সময় ২জনকে আটক করেন।

গ্রেফতারকৃতরা হলেন মাধবপুর উপজেলার বুল্লা ইউনিয়নের বানেশ্বর গ্রামের রহজ মিয়ার ছেলে মোঃ বাছির মিয়া (৩৪) ও আন্দিউড়া ইউনিয়নের জোয়ালভাঙ্গা গ্রামের মোঃ গিয়াস উদ্দিনের ছেলে পিকআপ চালক মোঃ বোরহান উদ্দিন (২৮)। চোরাই কাজে জড়িতরা হল: উপজেলার বানেশ্বর গ্রামের জলফু মিয়ার ছেলে আলমগীর মিয়া (৪৫),মহিউদ্দিনের ছেলে মোঃ জালাল মিয়া(৪০) মোঃ জামিল মিয়া(২৮)ও সুরত আলীর পুত্র মোঃ সুন্দর আলী৫০)।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম খাঁন জানান,আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে গ্রেফতারকৃত আসামিদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, পলাতক আসামিদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD