রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম ::
‘মা’ ছোট্ট একটি শব্দ কিন্তু পৃথিবীর সবচেয়ে মধুরতম ডাক : এড. নাসির উদ্দিন খাঁন মাঠ জরিপে জনপ্রিয়তায় শীর্ষে কোম্পানীগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আবুল মনসুর মোঃ রশিদ আহমদ  প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে সিলেট জেলা যুবলীগের মিলাদ ও দোয়া সিলেট জেলা আ’লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যার্বতন দিবস উদযাপিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সিলেট মহানগর যুবলীগের শোভাযাত্রা সিলেটে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রবাস ফেরত তরুণ নি হ ত সিলেটে মধ্যরাতে পাম্পে ভয়া-বহ আ-গু-ন! ফিলিস্তিনে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭ পশু সুনামগঞ্জে কুকুরের কামড়ে ৭ শিশুসহ ২৬ জন আহত ফোর্বসের এশীয় সংস্করণে ৯ বাংলাদেশি বৃক্ষই আমাদের জীবনের সুরক্ষার আরেক নাম: আনোয়ারুজ্জামান চৌধুরী রাস্তায় মশারী টাঙিয়ে প্রতিবাদ সিলেটে অন্তঃসত্ত্বা অবস্থাতেই কান উৎসবে এই মডেল রোহিঙ্গা প্রত্যাবাসন না হওয়ার কারণ খুঁজতে হবে: ড. মোমেন




যে কারণে স্ত্রীর হাতে মার খেতেন ইমরান হাশমি

image 788549 1711299630 - BD Sylhet News




বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেতা ইমরান হাশমি। বলিউডের ‘সিরিয়াল কিসার’ তিনি। ২০০৬ সাল থেকে পারভিন সাহানির সঙ্গে সুখী দাম্পত্য উপভোগ করছেন। তাদের সংসারে এক পুত্রসন্তান রয়েছে। প্রায় ১৭ বছরের দাম্পত্য জীবন তাদের।

১৯৭৯ সালের ২৪ মার্চ মুম্বাইয়ে জন্ম ইমরানের। তার ৪৫তম জন্মবার্ষিকী আজ। ‘ফুটপাত’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল তার।

২০০৪ সালে মুক্তি পাওয়া ‘মার্ডার’ ছবিটি তাকে কিসার হিসেবে অন্য রকম পরিচিতি এনে দেয়। ২০১২ সালে মুক্তি পাওয়া ‘রাজ থ্রি’ ছবিতে ইমরানের সঙ্গে বিপাশা বসুর ছিল এক দীর্ঘ চুম্বনদৃশ্য। বলিউডে এত দীর্ঘ চুম্বনদৃশ্য আগে কখনো দেখা যায়নি।

ইমরান জানান, ছবিতে চুম্বনের জন্য মার খেতে হতো স্ত্রীর কাছে। তিনি আরও জানান, তার স্ত্রী পারভিন চুম্বনের এসব দৃশ্য পছন্দ করতেন না। নিজের স্বামী পর্দায় অন্য নারীকে চুমু খাচ্ছে, সেটা মেনে নিতে পারতেন না পারভিন। এসব দৃশ্যে খুবই অসন্তুষ্ট হতেন ইমরানপত্নী।

ইমরান বলেন, ‘এখন চুম্বনের দৃশ্য দেখলে সে খুব একটা মারে না। আগে তো ব্যাগ দিয়ে পেটাত।’ এ নিয়ে ইমরানের দুঃখও কম নয়।

এই অভিনেতা আরও বলেন, ‘আমার যন্ত্রণা কেউ বোঝে না। চুমু খেতে খেতে ক্লান্ত হয়ে পড়েছি। টানা ১৭ বছর একই রকম কাজ করে কেউ দেখাক! প্রতিটি ছবিতে অন্তত ২০টি করে চুমু খেতে হতো আমাকে।’

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD