সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে অনুষ্ঠিত হলো চাকরি উৎসব বিদ্যুতের মূল্য স্থিতিশীল রাখা ও গ্যাসের মিটারের ভাড়া মওকুফ করার দাবীতে স্মারকলিপি প্রদান মঙ্গলবার বড়লেখায় সিএনজি উদ্ধার, ৪ ছিনতাইকারী গ্রেপ্তার জ্বালানি তেল-খাদ্যপণ্য মিয়ানমারে পাচারকালে ৬ পাচারকারী আটক জালালাবাদ গ্যাস টি এ্যান্ড ডি সিস্টেম লিমিটেড’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন জাতীয় পর্যায়ে গণসঙ্গীত প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে বড়লেখার দুই ক্ষুদে শিল্পী বেইলি রোডে ঘটনায় মাধবপুরের সেই মা-মেয়ের অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন শাবিতে চালু হচ্ছে ডিজিটাল এটেনড্যান্স সিস্টেম সবাইকে শেখ হাসিনার উন্নয়নের পক্ষে কাজ করতে হবে: সিলেটে প্রাণিসম্পদ মন্ত্রী দেশে মোট ভোটার ১২ কোটি সাড়ে ১৮ লাখ লাউড় ও বৌলাই চত্তরসহ তাহিরপুরের কয়েকটি স্পষ্টের নতুন নামকরণ কুয়েতে ৪ মাস ধরে বাংলাদেশি নিখোঁজ, সন্ধান চায় স্বজনরা বিদ্যুতের মূল্যবৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্ত প্রত্যাহার করুন: বাম জোট ১ম দিনু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মন্ত্রিসভার সদস্য হিসেবে শপথ নেবেন যে ৭ জন




ইংলিশ মিডিয়াম স্কুল স্টুডেন্টস হোম স্কুলের ৫ম পিঠা উৎসব অনুষ্ঠিত

061A6364 - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : সিলেট শহরের প্রানকেন্দ্রে অবস্থিত ব্রিটিশ কাউন্সিল ও জাতীয় পুরষ্কারপ্রাপ্ত ইংলিশ মিডিয়াম স্কুল “স্টুডেন্টস হোম স্কুল” এ রোববার (৪ ফেব্রুয়ারি) ৫ম পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে।

ইংলিশ মিডিয়াম স্কুল স্টুডেন্টস হোম স্কুলের অধ্যক্ষ শিক্ষাবিদ রোটা: এম.ই.এইচ.মিলন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

প্রধান অতিথির বক্তেেব্য তিনি বলেন এই পিঠা উৎসব গ্রামবাংলার প্রাচীন ঐতিহ্যের হারিয়ে যাওয়া স্মৃতি উজ্জীবিত করে। এই ঐতিহ্যকে টিকিয়ে রাখতে এখন জাতীয় ভাবে পিঠা উৎসব এর আয়োজন করা হয়েছে। তিনি এই অনুষ্ঠান আয়োজনে স্টুডেন্টস হোম শিক্ষা পরিবার কর্তৃপক্ষ ও শিক্ষকবৃন্দের প্রশংসা করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাইভেট স্কুল এসোসিয়েশন এর সভাপতি মো: মহিউদ্দীন, সহ-সভাপতি প্রবাল কান্তি ভট্টাচার্য, সাধারন সম্পাদক শিশির সরকার, সিলেট এতিম স্কুলের অধ্যক্ষ সুহেল তালুকদার।

এছাড়াও অনুষ্ঠানের আরও উপস্থিত ছিলেন ইউকে রোটারিয়ান ক্লাব অফ লন্ডন ও গ্রীনউইচ প্রজেক্ট “ সেভ আওয়ার প্লানেট” এর সদস্যবৃন্দ রেডব্রিজ এর মেয়র জ্যোৎস্না ইসলাম, কাউন্সিলর সান ইসলাম এবং ডোনা লামসডেন অভিবাবক ও শিক্ষার্থীদের উদ্দেশ্যে পরিবেশের উপর সচেতনতামুলক এক সেমিনারের অংশগহন করেন। তাদের পদচারনায় মুখরিত ছিল বিদ্যালয় প্রাঙ্গন। তারা বিদ্যালয় প্রাঙ্গনে পরিবেশ বান্ধব গাছ রোপন করে অনুষ্ঠানকে আরোও অলংকৃত করেছেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD