মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন

শিরোনাম ::
বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ ও খর্বাকার নারী একসঙ্গে ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের মূলহোতাসহ দুজন গ্রেফতার বিদেশি শ্রমিক নিয়োগে স্থগিতাদেশ বাতিল চান মালয়েশিয়ার ব্যবসায়ীরা সিলেটে ১৪০ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, তিনজন আটক সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন বিয়ানীবাজারের রুমা চক্রবর্তী নারী উদ্যোক্তাদের উন্নয়নে বিশ্বব্যাংকের তহবিল চাইলেন প্রধানমন্ত্রী স্মার্ট দেশ করতে হলে সবার আগে শিক্ষার্থীদের স্মার্ট হতে হবে: শফিক চৌধুরী নোটিশেও সাড়া দিচ্ছে না ওসমানী হাসপাতালের ব্রাদার সাদেক পবিত্র শবে বরাত আজ সুনামগঞ্জে ছুরিকাঘাতে যুবক নিহত তিন দিনের সফরে ঢাকায় পৌঁছেছে মার্কিন প্রতিনিধিদল ক্রান্তিকালের অগ্রদূত’র প্রকাশনা অনুষ্ঠিত সিলেটে আনসার ভিডিপির মহান একুশে ফেব্রুয়ারি পালন মাধবপুরে ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ আহত ১৯ হটাৎ মুখোমুখি দুই প্রাক্তন, ভিডিও ভাইরাল!




শাবিপ্রবির অফিসার্স অ্যাসোসিয়েশন নির্বাচনে প্রতিদন্দ্বি যারা

11314 - BD Sylhet News




বিডিসিলেট ডটকম : সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অফিসার্স অ্যাসোসিয়েশন নির্বাচনের প্রার্থীদের প্রাথমিক তালিকা প্রকাশ করা হয়েছে। গত বছরে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছেন ১১টি পদের বিপরীতে ২২ জন প্রার্থী। এবার মোট ভোটার রয়েছেন ২৭০ জন।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় নির্বাচন কমিশনার তাপস তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

নির্বাচনে আওয়ামীপন্থী প্যানেল থেকে সভাপতি পদে সহকারী রেজিস্ট্রার মো. জামাল উদ্দিন, সহসভাপতি পদে সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ মঈনুল হক, সাধারণ সম্পাদক পদে আইকিউসির একাউন্টস অফিসার অশোক বর্মন অসীম, সহসাধারণ সম্পাদক পদে প্রশাসনিক কর্মকর্তা শাহাদাত হোসেন চৌধুরী (শিশির) ও কোষাধ্যক্ষ পদে অ্যাকাউন্টস অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম। এই প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে লড়ছেন ভারপ্রাপ্ত মহাবিদ্যালয় পরিদর্শক মো. তাজিম উদ্দিন, প্রিন্সপাল ইন্সট্রুমেন্টাল ইঞ্জিনিয়ার মো. মইনুল ইসলাম চৌধুরী, সহকারী রেজিস্ট্রার রাজীব সী, প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল হক, রাসেন্দ্র চন্দ্র দাস ও মো. সিরাজুল ইসলাম।

অন্যদিকে বিএনপি-জামায়াতপন্থী প্যানেল থেকে সভাপতি পদে উপরেজিস্ট্রার আ ফ ম মিফতাউল হক, সহসভাপতি পদে উপরেজিস্ট্রার (পরিকল্পনা ও উন্নয়ন) আহমদ মাহবুব ফেরদৌসী, সাধারণ সম্পাদক পদে সহকারী রেজিস্ট্রার মো. মাফুজুর রহমান, সহসাধারণ সম্পাদক পদে প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ আজিজুল হক , কোষাধ্যক্ষ পদে সহকারী পরিচালক (অর্থ ও হিসাব) মো. আব্দুর রশিদ। এ প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে লড়ছেন অতিরিক্ত হিসাব পরিচালক মোহাম্মদ মুর্শেদ আহমদ, তত্ত্বাধায়ক প্রকৌশলী এমরান আহমেদ চৌধুরী, উপরেজিস্ট্রার মো. ইউনুস আলী, উপপরীক্ষা নিয়ন্ত্রক মখলিছুর রহমান (পারভেজ), পদার্থবিজ্ঞান বিভাগের ইন্সট্রুমেন্ট ইঞ্জিনিয়ার মো. সেলিম রেজা, উপরেজিস্ট্রার মোছা. সাবিহা ইয়াসমিন। উল্লেখ্য, অফিসার্স অ্যাসোসিয়েশনের নির্বাচনের গত বছর আওয়ামীপন্থী প্যানেলে বিভক্তিতে মোট ৩টি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করেছিল। কিন্তু এবার আওয়ামীপন্থীদের বিভেদের মীমাংসা হওয়ায় একটি প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD