সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে অনুষ্ঠিত হলো চাকরি উৎসব বিদ্যুতের মূল্য স্থিতিশীল রাখা ও গ্যাসের মিটারের ভাড়া মওকুফ করার দাবীতে স্মারকলিপি প্রদান মঙ্গলবার বড়লেখায় সিএনজি উদ্ধার, ৪ ছিনতাইকারী গ্রেপ্তার জ্বালানি তেল-খাদ্যপণ্য মিয়ানমারে পাচারকালে ৬ পাচারকারী আটক জালালাবাদ গ্যাস টি এ্যান্ড ডি সিস্টেম লিমিটেড’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন জাতীয় পর্যায়ে গণসঙ্গীত প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে বড়লেখার দুই ক্ষুদে শিল্পী বেইলি রোডে ঘটনায় মাধবপুরের সেই মা-মেয়ের অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন শাবিতে চালু হচ্ছে ডিজিটাল এটেনড্যান্স সিস্টেম সবাইকে শেখ হাসিনার উন্নয়নের পক্ষে কাজ করতে হবে: সিলেটে প্রাণিসম্পদ মন্ত্রী দেশে মোট ভোটার ১২ কোটি সাড়ে ১৮ লাখ লাউড় ও বৌলাই চত্তরসহ তাহিরপুরের কয়েকটি স্পষ্টের নতুন নামকরণ কুয়েতে ৪ মাস ধরে বাংলাদেশি নিখোঁজ, সন্ধান চায় স্বজনরা বিদ্যুতের মূল্যবৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্ত প্রত্যাহার করুন: বাম জোট ১ম দিনু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মন্ত্রিসভার সদস্য হিসেবে শপথ নেবেন যে ৭ জন




স্মার্ট বাংলাদেশ এগিয়ে নেয়ার সারথী অনলাইন গণমাধ্যম: মোবারক হোসেন

IMG 20240119 WA0013 - BD Sylhet News




বিডি সিলেট :: সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোবারক হোসেন বলেছেন,আগামীর উন্নত বাংলাদেশ,স্মার্ট বাংলাদেশ ও চতুর্থ শিল্প বিপ্লবের বাংলাদেশে এগিয়ে নেয়ার সারথী অনলাইন গণমাধ্যম।ইতিবাচক মনভাব নিয়ে সংবাদ প্রকাশ করলে ব্যক্তি, সমাজ এবং দেশ উপকৃত হয়। সিলেট অনলাইন প্রেসক্লাব সেই লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছে।তিনি বলেন, বাংলাদেশের সংবিধানে চিন্তা ও বিবেকের স্বাধীনতা,মত প্রকাশের স্বাধীনতা ও সংবাদক্ষেত্রের স্বাধীনতা নিশ্চিত করা হয়েছে।স্বাধীন বাংলাদেশে গণমাধ্যম,সংবাদপত্র স্বাধীনভাবে কাজ করছে।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় ‘সিলেট অনলাইন প্রেসক্লাব-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক সিলেট জেলা ক্রীড়া সংস্থ্যার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম সিআইপি।অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ক্লাবের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ, সহ সভাপতি মো: গোলজার আহমদ, কোষাধ্যক্ষ আব্দুল মুহিত দিদার, সহ সাধারণ সম্পাদক মো: তাওহীদুল ইসলাম। পবিত্র কোরআন তেলাওয়াত করেন ক্লাব সদস্য এম এ ওয়াহিদ চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্যে মাহি উদ্দিন আহমদ সেলিম বলেন, সিলেটের ক্রীড়াঙ্গনকে এগিয়ে নিতে সিলেটের আরো বিত্তবানদের এগিয়ে আসতে হবে। তিনি বলেন, খেলাধুলার মাধ্যমে আমাদের যুব সমাজকে এগিয়ে নেয়া সম্ভব।সন্ত্রাস, মাদক ও অপসংস্কৃতির হাত থেকে যুব সমাজ কে বাঁচাতে তাদেরকে মাঠে ফেরাতে হবে। সিলেট অনলাইন প্রেসক্লাবের তিনি ভূয়সী প্রশংসা করে বলেন, এই ক্লাব অনেক কঠিন সময় অতিক্রম করে আজকে একটি শক্তিশালী অবস্থানে এসেছে।এক সময় অনলাইন গণমাধ্যমকে কেউ পাত্তা দিত না। কিন্তু আপনাদের দক্ষতার কারণে আজ তা গণমানুষের গ্রহণযোগ্যতা পেয়েছে।মানুষ এখন অনলাইনের দিকে ধাবিত হয়েছে।প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ায় অনেক পরে সংবাদ প্রকাশ হয়।
ক্লাবের ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক জহিরুল ইসলাম মিশুর সঞ্চালনায় ক্যারাম প্রতিযোগিতায় পুরস্কার গ্রহন করেন মবরুর আহমদ সাজু (প্রথম), আলমগীর আলম (দ্বিতীয়) মো: জসিম উদ্দিন (তৃতীয়)।দাবায় মাসুদ আহমদ রনি এবং মো: নূরুল আমিন যৌথভাবে প্রথম এবং মাহমুদ হোসেন খান (দ্বিতীয়),লুডুতে মাজহারুল ইসলাম সাদী (প্রথম), মাসুদ আহমদ রনি (দ্বিতীয়), মো: নূরুল আমিন (তৃতীয়)।
রাত সাড়ে ৮টায় ক্লাবের বার্ষিক সাধারণ সভা ২০২৩ ক্লাব সভাপতি মুহিত চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে সাধারণ সম্পাদকের বার্ষিক প্রতিবেদন ও ক্লাবের আয়-ব্যয়ের রির্পোট উপস্থাপন করেন সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ ও কোষাধ্যক্ষ আব্দুল মুহিত দিদার ।সভায় আরো বক্তব্য রাখেন,ক্লাবের সহ-সভাপতি গোলজার আহমদ হেলাল,সহ-সাধারণ সম্পাদক তাওহীদুল ইসলাম,পাঠাগার ও প্রকাশনা সম্পাদক মবরুর আহমদ সাজু,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু,কার্যকরী কমিটির সদস্য মাহমুদ হোসেন খান, সাইফুল ইসলাম, কার্যকরী কমিটির সাবেক সদস্য মাসুদ আহমদ রনি,ক্লাব সদস্য কামাল আহমদ, আফরোজ খান,কামরুল আলম,আব্দুল হাসিব,মাজহারুল ইসলাম সাদী, মো: আলমগীর আলম,আবু জাবের,শাহিদুর রহমান জুয়েল, লোকমান হাফিজ,এম এ ওয়াহিদ চৌধুরী,আব্দুল হান্নান, তাসলিমা খানম বীথি,ইফতেখার শামীম,ডি এইচ মান্না, শাহীন আহমদ, মঈনুল হাসান আবীর প্রমুখ।

 

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD