সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে অনুষ্ঠিত হলো চাকরি উৎসব বিদ্যুতের মূল্য স্থিতিশীল রাখা ও গ্যাসের মিটারের ভাড়া মওকুফ করার দাবীতে স্মারকলিপি প্রদান মঙ্গলবার বড়লেখায় সিএনজি উদ্ধার, ৪ ছিনতাইকারী গ্রেপ্তার জ্বালানি তেল-খাদ্যপণ্য মিয়ানমারে পাচারকালে ৬ পাচারকারী আটক জালালাবাদ গ্যাস টি এ্যান্ড ডি সিস্টেম লিমিটেড’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন জাতীয় পর্যায়ে গণসঙ্গীত প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে বড়লেখার দুই ক্ষুদে শিল্পী বেইলি রোডে ঘটনায় মাধবপুরের সেই মা-মেয়ের অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন শাবিতে চালু হচ্ছে ডিজিটাল এটেনড্যান্স সিস্টেম সবাইকে শেখ হাসিনার উন্নয়নের পক্ষে কাজ করতে হবে: সিলেটে প্রাণিসম্পদ মন্ত্রী দেশে মোট ভোটার ১২ কোটি সাড়ে ১৮ লাখ লাউড় ও বৌলাই চত্তরসহ তাহিরপুরের কয়েকটি স্পষ্টের নতুন নামকরণ কুয়েতে ৪ মাস ধরে বাংলাদেশি নিখোঁজ, সন্ধান চায় স্বজনরা বিদ্যুতের মূল্যবৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্ত প্রত্যাহার করুন: বাম জোট ১ম দিনু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মন্ত্রিসভার সদস্য হিসেবে শপথ নেবেন যে ৭ জন




আব্দুল আহাদ খান জামালের মুক্তির দাবিতে সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

SYLHET SADAR UPOZELA SECCASEBOK DOL PHOTO 02 - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি, সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ও জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ খান জামাল সহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির দাবিতে সিলেট সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৯ জানুয়ারি) বিকাল ৪টায় নগরীর টুকেরবাজারে মিছিলটি শুরু বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সমাবেশের শেষ হয়।

সামবেশে বক্তারা বলেন, সরকার জনগণের বাকস্বাধীনতা ও মৌলিক অধিকার হরণ করেছে। মানুষকে অন্যায়ভাবে অপরাধী হিসেবে চিহ্নিত করে জুলুম-নিপীড়ন চালাচ্ছে। সরকার জনবিচ্ছিন্ন হয়ে এখন বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার-নির্যাতন করছে। দেশবাসী বিএনপির নেতৃত্বে গণতন্ত্র ফিরে পাওয়ার জন্য আন্দোলন করছে। মিথ্যা মামলা, হামলা ও গ্রেফতার-নির্যাতন করে জিয়ার সৈনিকদের আন্দোলন থেকে থামানো যাবে না। নেতৃবৃন্দ অবিলম্বে সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আব্দুল আহাদ খান জামাল সহ গ্রেফতারকৃত সকল রাজবন্দির নিঃশর্ত মুক্তি, মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের জোর দাবি জানান।

মিছিল পরবর্তী সমাবেশ সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আমিনুর রহমান আমিন এর সভাপতিত্বে ও সদস্য সচিব জুয়েল আহমেদ এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাকিল মুর্শেদ।

সিলেট সদর উপজেলার স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক বৃন্দ, সদস্য সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD