সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে অনুষ্ঠিত হলো চাকরি উৎসব বিদ্যুতের মূল্য স্থিতিশীল রাখা ও গ্যাসের মিটারের ভাড়া মওকুফ করার দাবীতে স্মারকলিপি প্রদান মঙ্গলবার বড়লেখায় সিএনজি উদ্ধার, ৪ ছিনতাইকারী গ্রেপ্তার জ্বালানি তেল-খাদ্যপণ্য মিয়ানমারে পাচারকালে ৬ পাচারকারী আটক জালালাবাদ গ্যাস টি এ্যান্ড ডি সিস্টেম লিমিটেড’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন জাতীয় পর্যায়ে গণসঙ্গীত প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে বড়লেখার দুই ক্ষুদে শিল্পী বেইলি রোডে ঘটনায় মাধবপুরের সেই মা-মেয়ের অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন শাবিতে চালু হচ্ছে ডিজিটাল এটেনড্যান্স সিস্টেম সবাইকে শেখ হাসিনার উন্নয়নের পক্ষে কাজ করতে হবে: সিলেটে প্রাণিসম্পদ মন্ত্রী দেশে মোট ভোটার ১২ কোটি সাড়ে ১৮ লাখ লাউড় ও বৌলাই চত্তরসহ তাহিরপুরের কয়েকটি স্পষ্টের নতুন নামকরণ কুয়েতে ৪ মাস ধরে বাংলাদেশি নিখোঁজ, সন্ধান চায় স্বজনরা বিদ্যুতের মূল্যবৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্ত প্রত্যাহার করুন: বাম জোট ১ম দিনু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মন্ত্রিসভার সদস্য হিসেবে শপথ নেবেন যে ৭ জন




শেখ হাসিনা সরকার মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে: আলম খান মুক্তি

MOHANAGAR JUBOLEGA PHOTO - BD Sylhet News




বিডিসিলেট প্রতিবেদক : সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার সব সময় মানুষের কথা চিন্তা করে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। সরকারীভাবে শীতার্ত মানুষের মাঝে শেখ হাসিনার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে এবং দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা এগিয়ে নিতে আবার ক্ষমতা নিয়ে এসেছে আওয়ামী লীগ সরকার। তিনি আরো বলেন সিলেট মহানগর যুবলীগ সবসময় মানবসেবায় নিয়েজিত রয়েছে। এবং শীতার্ত মানুষের পাশে দাড়াতে শীতবস্ত্র বিতরণ করে যাচ্ছে। যেকোন দুযোর্গ মোকাবেলায় যুবলীগ মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে, আগামীতে কাজ যাবে ইনশাআল্লাহ।

শুক্রবার (১৯ জানুয়ারি) বিকালে নগরীর উপশহর এবিসি পয়েন্টে সিলেট মহানগর যুবলীগ সহ সম্পাদক মনসুর হাসান চৌধুরী সুমনের উদ্যোগে দুস্থ, ভাসমান ও শীতার্ত মানুষের মধ্যে শীতের কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিলেট মহানগর যুবলীগ সহ সম্পাদক মনসুর হাসান চৌধুরী সুমনের সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুসফিক জায়গীদার, সিলেট সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ডের কাউন্সিলর ফজলে রাব্বি মাসুম, ৩০নং ওয়ার্ডের কাউন্সিলর রকিব খান, সিলেট মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক এমদাদ হোসেন ইমু, সহ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, স্বপন সরকার, এডভোকে লিটন চন্দ্র দেব, ১৫নং ওয়ার্ড যুবলীগে সভাপতি নুর আহমদ খান সাদেক, সিলেট জেলা ট্রাক মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আতা এলাহি, মোস্তফা আহমদ, ছাত্রলীগ নেতা আব্দুল হামিদ, তারেক আহমদ প্রমুখ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD