মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২১ অপরাহ্ন

শিরোনাম ::
বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ ও খর্বাকার নারী একসঙ্গে ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের মূলহোতাসহ দুজন গ্রেফতার বিদেশি শ্রমিক নিয়োগে স্থগিতাদেশ বাতিল চান মালয়েশিয়ার ব্যবসায়ীরা সিলেটে ১৪০ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, তিনজন আটক সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন বিয়ানীবাজারের রুমা চক্রবর্তী নারী উদ্যোক্তাদের উন্নয়নে বিশ্বব্যাংকের তহবিল চাইলেন প্রধানমন্ত্রী স্মার্ট দেশ করতে হলে সবার আগে শিক্ষার্থীদের স্মার্ট হতে হবে: শফিক চৌধুরী নোটিশেও সাড়া দিচ্ছে না ওসমানী হাসপাতালের ব্রাদার সাদেক পবিত্র শবে বরাত আজ সুনামগঞ্জে ছুরিকাঘাতে যুবক নিহত তিন দিনের সফরে ঢাকায় পৌঁছেছে মার্কিন প্রতিনিধিদল ক্রান্তিকালের অগ্রদূত’র প্রকাশনা অনুষ্ঠিত সিলেটে আনসার ভিডিপির মহান একুশে ফেব্রুয়ারি পালন মাধবপুরে ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ আহত ১৯ হটাৎ মুখোমুখি দুই প্রাক্তন, ভিডিও ভাইরাল!




গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার জনগণের প্রতি কৃতজ্ঞতা জানালেন নুরুল ইসলাম নাহিদ এমপি

Screenshot 20240111 105448 Gallery - BD Sylhet News




বিডি সিলেট:: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ আসনে ১৮২৯০ ভোট বেশি পেয়ে পঞ্চমবারের মতো এমপি নির্বাচিত হয়েছেন সাবেক শিক্ষা মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। তিনি ভোট পেয়েছেন ৫৭৭৭৮ । তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সরওয়ার হোসেন পেয়েছেন ৩৯৪৮৮ ভোট।

তিনি পঞ্চম বারের মতো এমপি নির্বাচিত হওয়ায় গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারের জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে।

কৃতজ্ঞতা প্রকাশে তিনি বলেন, আমার প্রাণ প্রিয় গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারের জনগণ এবং আওয়ামী লীগ, ছাত্রীগ, যুব লীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ, স্বেচছাসেবক লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং প্রবাসী সিলেট জেলা ও সারাদেশের জনগণ যারা সিলেট-৬ আসন থেকে সংসদ সদস্য নির্বাচনে কাজ করেছেন সমর্থন করেছেন, সমর্থন করেছেন, নানা ভাবে সহযোগিতা করেছেন তাঁদের সবাইকে ধন্যবাদ, শুভেচ্ছা, অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাচ্ছি।
সবাই আমার জন্য দোয়া করবেন।
সবাই ভালো থাকুন।
জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD