মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১১ অপরাহ্ন

শিরোনাম ::
বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ ও খর্বাকার নারী একসঙ্গে ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের মূলহোতাসহ দুজন গ্রেফতার বিদেশি শ্রমিক নিয়োগে স্থগিতাদেশ বাতিল চান মালয়েশিয়ার ব্যবসায়ীরা সিলেটে ১৪০ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, তিনজন আটক সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন বিয়ানীবাজারের রুমা চক্রবর্তী নারী উদ্যোক্তাদের উন্নয়নে বিশ্বব্যাংকের তহবিল চাইলেন প্রধানমন্ত্রী স্মার্ট দেশ করতে হলে সবার আগে শিক্ষার্থীদের স্মার্ট হতে হবে: শফিক চৌধুরী নোটিশেও সাড়া দিচ্ছে না ওসমানী হাসপাতালের ব্রাদার সাদেক পবিত্র শবে বরাত আজ সুনামগঞ্জে ছুরিকাঘাতে যুবক নিহত তিন দিনের সফরে ঢাকায় পৌঁছেছে মার্কিন প্রতিনিধিদল ক্রান্তিকালের অগ্রদূত’র প্রকাশনা অনুষ্ঠিত সিলেটে আনসার ভিডিপির মহান একুশে ফেব্রুয়ারি পালন মাধবপুরে ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ আহত ১৯ হটাৎ মুখোমুখি দুই প্রাক্তন, ভিডিও ভাইরাল!




জামালগঞ্জে নিষিদ্ধ জাল পুড়ালো উপজেলা প্রশাসন

400256290 888195725913737 7276709570076729297 n - BD Sylhet News




জামালগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার সাচনা বাজার ইউনিয়নের বুড়ি ডাকুয়া হাওরে মাছ শিকারের সময় ২ লাখ টাকা মূল্যের চায়না দুয়ারী ৩৮ টি, কারেন্ট জাল ৬৫ টি জব্দ করে ধ্বংস করেছে উপজেলা প্রশাসন।

বুধবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত বুড়ি ডাকুয়া হাওরে অভিযান চালিয়ে এসব নিষিদ্ধ জাল জব্দ করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদ রানা। এসময় আরো উপস্থিত মৎস্য কর্মকর্তা( ভারপ্রাপ্ত) মো. কামরুল হাসান, জামালগঞ্জ থানার উপ- পরিদর্শক আলমগীর কবিরসহ সঙ্গীয় ফোর্স। অভিযান শেষে জামালগঞ্জে নদীর পাড়ে জনসম্মুখে জালগুলো পুড়িয়ে ভস্মীভূত করা হয়।

এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, চায়না দুয়ারী জালে ছোটবড় মাছ প্রবেশ করলে আর বের হতে পারেনা। যার কারনে হাওর, নদীর ও খালবিলের দেশীয় প্রজাতির মাছসহ পরিবেশ ও হাওরের জীব বৈচিত্র্য নষ্ট হচ্ছে। তাই মাছ ও জীব বৈচিত্র্য রক্ষায় ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD