শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




ফেসবুকে বেবিবাম্পের ছবি দিয়ে সুখবর দিলেন ঈশানা

Untitled 15 copy - BD Sylhet News




বিনোদন ডেস্ক : দীর্ঘদিন অস্ট্রেলিয়ায় বসবাস করছেন ছোটপর্দার অভিনেত্রী ঈশানা ও সারিফ দম্পতি। সেখান থেকেই ভক্তদের সুখবর দেন অভিনেত্রী। বুধবার দুপুরে নিজের ফেসবুকে বেবিবাম্পের ছবি দিয়ে মা হওয়ার খবর জানান তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেবি বাম্পের ছবি প্রকাশ হওয়ার পর ঈশানার পোস্টে শুভকামনা জানিয়েছেন শোবিজের তারকারা। প্রথমবারের মতো সন্তানের অপেক্ষায় ঈশানা-সারিফ চৌধুরী দম্পতি।

ঈশানা বলেন, সময়টা উপভোগ করছি। আমি খুব ভালো একজন লাইফ পার্টনার পেয়েছি, সে খুব সাপোর্টিভ। তাই নতুন দেশে এসেও যেমন বেগ পেতে হয়নি, মা হওয়ার সময়ও সে সবক্ষেত্রে সার্বক্ষণিক আমার পাশে থাকে। সবকিছুর সঙ্গে মানিয়ে নিতে খুব একটা কষ্ট হচ্ছে না।

২০০৯ সালে সুন্দরী প্রতিযোগিতা ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’-এ প্রথম রানার আপ ঈশানা। এরপর বিজ্ঞাপন, নাটক, টেলিছবিতে কাজ করে তিনি পরিচিতি পান। তার স্বামী সারিফ চৌধুরী নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD