শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




তাহিরপুর সীমান্তে চোরাই কয়লা আনতে গিয়ে যুবক নিহত

a616af63925549f35bb3027d6e37ff4717a8c9b6c6f5c782 - BD Sylhet News




তাহিরপুর প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বালিয়াঘাট সীমান্তে ভারতীয় কয়লা চোরাই পথে আনতে গিয়ে মাটিচাপা পড়ে আক্তার হোসেন (২০) নামে এক বাংলাদেশি যুবক মারা গেছেন।

শনিবার (৫ আগস্ট) দুপুরে উপজেলার বালিয়াঘাট সীমান্তের আন্তর্জাতিক সীমান্ত পিলার ১১৯৭ সংলগ্ন ভারতীয় অংশে এ দুর্ঘটনা ঘটে। আক্তার উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন লাকমা গ্রামের আব্দুর নুরের ছেলে।

খবর পেয়ে দুপুর ১টায় স্থানীয়রা ভারতীয় অংশে কয়লার গুহার ভেতর থেকে নিহত যুবক আক্তার হোসেনের মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

স্থানীয়রা জানান, শনিবার (৫ আগস্ট) বেলা ১১টার দিকে চোরাই পথে আক্তার হোসেনসহ ১০-১২ জনের একটি কয়লাশ্রমিকের গ্রুপ বালিয়াঘাট সীমান্তের ১১৯৭ পিলার এলাকা দিয়ে অবৈধভাবে ভারতের ভেতরে থাকা কয়লার গুহা থেকে কয়লা আনতে যায়। গুহার ভেতর থেকে কয়লা নিয়ে আসার সময় হঠাৎ গুহার মাটি ধসে আক্তার হোসেনের ওপর পড়ে। এতে মাটিচাপায় গুহার ভেতরেই তার মৃত্যু হয়। এ সময় তার সঙ্গে থাকা অন্য শ্রমিকরা দৌড়ে গুহার ভেতর থেকে বেড়িয়ে এসে তার পরিবারের লোকজনকে খবর দেন। পরে দুপুর ১টায় তার পরিবারের লোকজন ও এলাকাবাসী আক্তার হোসেনের মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন।

খবর পেয়ে দুপুরে তাহিরপুর থানার টেকের ঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রাশেদুল ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতাল মর্গে পাঠান।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD