রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম ::
আমেরিকা ইমিগ্রেন্ট ভিসা সংক্রান্ত সেমিনার আগামী ৭ জুন বিকেলে ঘূর্ণিঝড়ে রূপ নেবে গভীর নিম্নচাপ, উত্তাল সাগর গ্রীষ্মকালীন ও ঈদুল আজহার ছুটিতে ২৮ দিন বন্ধ থাকছে শাবিপ্রবি এমপির ছেলে এমপি হোক আমি চাইনা: ব্যারিস্টার সুমন সুনামগঞ্জে ফুটবল খেলা নিয়ে দু’পক্ষের সংর্ঘষে আহত ৩০ জৈন্তাপুরে কথা কাটাকাটি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৬ মেয়র আনোয়ারুজ্জামানকে সিলেট অনলাইন প্রেসক্লাবের অভিনন্দন সিসিকের হোল্ডিং ট্যাক্স বাতিল, রি-এসেসমেন্টের সিদ্ধান্ত যুক্তরাজ্যের লোওয়েস্টফ্টে প্রথম মেয়র হলেন জগন্নাথপুরের নাসিমা সিলেটে আরেকটি কূপে মিলল গ্যাসের সন্ধান জৈন্তাপুরে ফেনসিডিলসহ নারী আটক তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করছে তপোবন যুব ফোরাম প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট ও সোনার বাংলাদেশে পরিণত করতে চান: এড. নাসির খান জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: কৃষিমন্ত্রী শ্রীমঙ্গলে মুখে বিষ ঢেলে প্রতিবন্ধী শিশু সন্তান হত্যা, বাবা-মা আটক




আন্তর্জাতিক মাস্টার্স গেমস পদকপ্রাপ্তকে সংবর্ধনা দিলো সিলেট জেলা ক্রীড়া পরিবার

photo 01 - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : ভারতে অনুষ্ঠিতব্য ‘আন্তর্জাতিক আমন্ত্রণমূলক মাস্টার্স গেমস ২০২৩’ এ অংশগ্রহণকারী বাংলাদেশের প্রতিনিধিত্বকারী সকল অ্যাথলেট ও পদক লাভকারী সকল ক্রীড়াবিদদের সিলেট জেলা ক্রীড়া অফিসসহ সিলেট ক্রীড়া পরিবারের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন জানানো হয়।

উল্লেখ্য, ক্রীড়া পরিদপ্তর,যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এর উপপরিচালক এস. আই. এম. ফেরদৌউস আলম ভারতে অনুষ্ঠিতব্য ‘আন্তর্জাতিক আমন্ত্রণমূলক মাস্টার্স গেমস ২০২৩’ এর অ্যাথলেটিক্স ইভেন্টের ২০০ মিটার স্প্রিন্টে রৌপ্য পদক, ৫ কি.মি. রেসে রৌপ্য পদক এবং ১০ কি.মি. রেসে রৌপ্য পদক লাভ করায় এবং তামাবিল স্থল বন্দর,সিলেট দিয়ে স্বদেশে প্রবেশকালে জেলা ক্রীড়া অফিসার, সিলেট মো: নূর হোসেন, উপজেলা ক্রীড়া সংস্থা, কানাইঘাট, সিলেটের সাধারণ সম্পাদক মো: মাসুক আহমদ, উপজেলা ক্রীড়া সংস্থা, জৈন্তাপুর, সিলেটের সাধারণ সম্পাদক হানিফ মোহাম্মদসহ পূণ্যভূমি সিলেট ক্রীড়াঙ্গণের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও ফুলেল সংবর্ধনা দেওয়া হয়।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD