বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ০৭:১৮ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে তৃণমূল বিএনপির ১৮ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ শিক্ষাক্রম নিয়ে ফেসবুকে সমালোচনা, ৪ শিক্ষক গ্রেফতার জামালগঞ্জে নিষিদ্ধ জাল পুড়ালো উপজেলা প্রশাসন সিলেটে মাদক মামলায় তিন আসামির যাবজ্জীবন কারাদণ্ড উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন: শফিক চৌধুরী লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৪৩ বাংলাদেশি সুনামগঞ্জে স্ত্রীকে খুনের দায়ে স্বামীর মৃত্যুদণ্ড আ. লীগ আবারও বিজয়ী হয়ে সরকার গঠন করবে: আশাবাদী পররাষ্ট্রমন্ত্রী বুধ ও বৃহস্পতিবার অবরোধ, হরতাল সফলে সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের মশাল মিছিল সিলেটে বঙ্গবন্ধু ক্রীড়া শিক্ষাবৃত্তি চেক বিতরণ সম্পন্ন শ্রী শ্রী হরি-গুরুচাঁদ মতুয়া মিশন সিলেট বিভাগের উদ্যোগে শুভ নবান্ন উৎসব ১লা ডিসেম্বর হবিগঞ্জে চলন্ত ট্রাকে আগুন দিলো দুর্বৃত্তরা সুনামগঞ্জ-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হবেন সেলিম আহমেদ মোমেনের সঙ্গে প্রার্থী হচ্ছেন মিসবাহ দুই ম্যাচের দায়িত্ব পেয়ে ‘ধোনি’র মতো অধিনায়ক হতে চান শান্ত




আন্তর্জাতিক মাস্টার্স গেমস পদকপ্রাপ্তকে সংবর্ধনা দিলো সিলেট জেলা ক্রীড়া পরিবার

photo 01 - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : ভারতে অনুষ্ঠিতব্য ‘আন্তর্জাতিক আমন্ত্রণমূলক মাস্টার্স গেমস ২০২৩’ এ অংশগ্রহণকারী বাংলাদেশের প্রতিনিধিত্বকারী সকল অ্যাথলেট ও পদক লাভকারী সকল ক্রীড়াবিদদের সিলেট জেলা ক্রীড়া অফিসসহ সিলেট ক্রীড়া পরিবারের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন জানানো হয়।

উল্লেখ্য, ক্রীড়া পরিদপ্তর,যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এর উপপরিচালক এস. আই. এম. ফেরদৌউস আলম ভারতে অনুষ্ঠিতব্য ‘আন্তর্জাতিক আমন্ত্রণমূলক মাস্টার্স গেমস ২০২৩’ এর অ্যাথলেটিক্স ইভেন্টের ২০০ মিটার স্প্রিন্টে রৌপ্য পদক, ৫ কি.মি. রেসে রৌপ্য পদক এবং ১০ কি.মি. রেসে রৌপ্য পদক লাভ করায় এবং তামাবিল স্থল বন্দর,সিলেট দিয়ে স্বদেশে প্রবেশকালে জেলা ক্রীড়া অফিসার, সিলেট মো: নূর হোসেন, উপজেলা ক্রীড়া সংস্থা, কানাইঘাট, সিলেটের সাধারণ সম্পাদক মো: মাসুক আহমদ, উপজেলা ক্রীড়া সংস্থা, জৈন্তাপুর, সিলেটের সাধারণ সম্পাদক হানিফ মোহাম্মদসহ পূণ্যভূমি সিলেট ক্রীড়াঙ্গণের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও ফুলেল সংবর্ধনা দেওয়া হয়।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD