বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটের ৩ উপজেলায় চেয়ারম্যান পদে যারা নির্বাচিত হয়েছেন হবিগঞ্জে দায়িত্ব পালনকালে সহকারী প্রিসাইডিং অফিসারের মৃত্যু বিয়ানীবাজারে জাল ভোট দেওয়ার চেষ্টা: আটক ৫, ভোট গ্রহণ স্থগিত হঠাৎ বন্যার ঝুঁকিতে সিলেটসহ যে ৬ জেলা কোম্পানীগঞ্জে ধলাই নদীতে পাথর আনতে গিয়ে যুবক নিখোঁজ ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে সারা দেশে ২১ জনের মৃত্যু সকল বয়সের ভোটারদের পছন্দ আনারস প্রতিকের প্রার্থী স্মরণ সিলেটে শাহজালালের দুই দিনব্যাপী ওরস শুরু ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে পৌনে তিন কোটি গ্রাহক বিদ্যুৎ–বিচ্ছিন্ন তাহিরপুরে কুপিয়ে মৃত ভেবে জঙ্গলে ফেল গেল যুবককে ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে ১১ জনের মৃত্যু সর্বজনীন পেনশন স্কিমে বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভূক্তি বাতিলের দাবিতে সিকৃবিতে মানববন্ধন ভারতে শিশু হাসপাতালে আগুনে ৭ নবজাতকের মৃত্যু ভারতে মিলল বাংলাদেশ থেকে পাচার হওয়া ১৬ কেজি স্বর্ণ গণতান্ত্রিক শ্রম আইন প্রণয়নে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলুন: রাজেকুজ্জামান রতন




সিলেটে বাস ও কাভার্ড ভ‍্যানের মুখোমুখি সংঘর্ষ

Screenshot 20231024 121218 Gallery - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার লালবাজার এলাকায় বাস ও কাভার্ড ভ‍্যানের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ১৫ জন আহত হয়েছেন। মঙ্গলবার (২৪ অক্টোবর) সকাল ১০টার দিকে মহাসড়কস্থ লালাবাজার ও রশিদপুরের মধ্যবর্তী ৭ আর্মড পুলিশ সদর দপ্তরের সামনে ৭ মাইল নামক স্থানে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে বাসচালকের অবস্থা আশঙ্কাজনক।

খবর পেয়ে ৭ আর্মড পুলিশ ব্যাটালিয়ন এপিবিএন এর সদস্যরা দ্রুত সবাইকে উদ্ধার করে হাসপাতালে প্রেরন করেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, সিলেট থেকে ছেড়ে যাওয়া জগন্নাথপুরগামী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি কাভার্ড ভ‍্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার পর সিলেট-ঢাকা মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। প্রায় দেড় ঘন্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

দক্ষিণ সুরমার থানার অফিসার ইনচার্জ কামরুল হাসান তালুকদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে তবে তাৎক্ষনিকভাবে আহতদের নাম পরিচয় জানা সম্ভব হয়নি।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD