সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে অনুষ্ঠিত হলো চাকরি উৎসব বিদ্যুতের মূল্য স্থিতিশীল রাখা ও গ্যাসের মিটারের ভাড়া মওকুফ করার দাবীতে স্মারকলিপি প্রদান মঙ্গলবার বড়লেখায় সিএনজি উদ্ধার, ৪ ছিনতাইকারী গ্রেপ্তার জ্বালানি তেল-খাদ্যপণ্য মিয়ানমারে পাচারকালে ৬ পাচারকারী আটক জালালাবাদ গ্যাস টি এ্যান্ড ডি সিস্টেম লিমিটেড’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন জাতীয় পর্যায়ে গণসঙ্গীত প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে বড়লেখার দুই ক্ষুদে শিল্পী বেইলি রোডে ঘটনায় মাধবপুরের সেই মা-মেয়ের অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন শাবিতে চালু হচ্ছে ডিজিটাল এটেনড্যান্স সিস্টেম সবাইকে শেখ হাসিনার উন্নয়নের পক্ষে কাজ করতে হবে: সিলেটে প্রাণিসম্পদ মন্ত্রী দেশে মোট ভোটার ১২ কোটি সাড়ে ১৮ লাখ লাউড় ও বৌলাই চত্তরসহ তাহিরপুরের কয়েকটি স্পষ্টের নতুন নামকরণ কুয়েতে ৪ মাস ধরে বাংলাদেশি নিখোঁজ, সন্ধান চায় স্বজনরা বিদ্যুতের মূল্যবৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্ত প্রত্যাহার করুন: বাম জোট ১ম দিনু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মন্ত্রিসভার সদস্য হিসেবে শপথ নেবেন যে ৭ জন




কঙ্গনার সংসারে নতুন অতিথি আসায় মিষ্টি বিতরণ

image 732024 1698044094 - BD Sylhet News




বিনোদন ডেস্ক : বলিউড তারকা কঙ্গনা রানাউত। যাকে ঠোঁটকাটা হিসেবে সবাই জানে। তিনি কখন কাকে কী বলে বসেন তার ঠিক নেই। তার ব্যক্তিগত জীবন খোলা বইয়ের মতো।

কঙ্গনা এখনো ‘সিঙ্গেল’। তবে বলিউডে আসার পর একাধিক পুরুষের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি। আর তাদের মধ্যে বলিউড অভিনেতা হৃতিক রোশনের সঙ্গে তার প্রেম ছিল অনেকটা মাখো মাখো।

এবার নবরাত্রির আবহে বেশ কিছু কাজ হাতে নিয়ে মুম্বাই এলেন অভিনেত্রী। বিমানবন্দরে নেমে হাসিমুখে ধরা দিলেন কঙ্গনা। সঙ্গে এনেছিলেন মিষ্টির বাক্স। বিমানবন্দরে উপস্থিত আলোকচিত্রীদের নিজে হাতে মিষ্টির বাক্স বিলি করলেন অভিনেত্রী।

জানা গেছে, শুক্রবার কঙ্গনা ফুফু হয়েছেন। তার ভাই অক্ষত রানাউতের স্ত্রী রীতুর কোল আলো করে জন্ম নিয়েছে ফুটফুটে পুত্রসন্তান। ভাইপোর জন্মের দিন হাসপাতাল থেকেই ছবি দিয়েছিলেন তিনি। তার জন্যই এত আয়োজন। ফুফু হওয়ার আনন্দে মিষ্টিমুখ করাচ্ছেন তিনি।

ভাইপোর ছবি দিয়ে অভিনেত্রী লিখেছিলেন, ‘আমাদের সংসারে নতুন এক সদস্যের আগমন ঘটেছে। এই খুদে আমাদের জীবনের ঔজ্বল্য বাড়িয়ে দিয়েছে। ওর নাম দিয়েছি অশ্বথামা। ওকে আপনারা সবাই আশীর্বাদ করবেন।’

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD