সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে অনুষ্ঠিত হলো চাকরি উৎসব বিদ্যুতের মূল্য স্থিতিশীল রাখা ও গ্যাসের মিটারের ভাড়া মওকুফ করার দাবীতে স্মারকলিপি প্রদান মঙ্গলবার বড়লেখায় সিএনজি উদ্ধার, ৪ ছিনতাইকারী গ্রেপ্তার জ্বালানি তেল-খাদ্যপণ্য মিয়ানমারে পাচারকালে ৬ পাচারকারী আটক জালালাবাদ গ্যাস টি এ্যান্ড ডি সিস্টেম লিমিটেড’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন জাতীয় পর্যায়ে গণসঙ্গীত প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে বড়লেখার দুই ক্ষুদে শিল্পী বেইলি রোডে ঘটনায় মাধবপুরের সেই মা-মেয়ের অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন শাবিতে চালু হচ্ছে ডিজিটাল এটেনড্যান্স সিস্টেম সবাইকে শেখ হাসিনার উন্নয়নের পক্ষে কাজ করতে হবে: সিলেটে প্রাণিসম্পদ মন্ত্রী দেশে মোট ভোটার ১২ কোটি সাড়ে ১৮ লাখ লাউড় ও বৌলাই চত্তরসহ তাহিরপুরের কয়েকটি স্পষ্টের নতুন নামকরণ কুয়েতে ৪ মাস ধরে বাংলাদেশি নিখোঁজ, সন্ধান চায় স্বজনরা বিদ্যুতের মূল্যবৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্ত প্রত্যাহার করুন: বাম জোট ১ম দিনু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মন্ত্রিসভার সদস্য হিসেবে শপথ নেবেন যে ৭ জন




যে ভাবে চলন্ত মোটরসাইকেলে স্বামীর গলায় ছুরি চালাল স্ত্রী!

Screenshot 20231023 021150 Facebook - BD Sylhet News




বিডি সিলেট ডেস্কঃ স্বামীর সঙ্গে মোটরসাইকেলযোগে পূজা দেখে ফেরার পথে চলন্ত গাড়িতে গলায় ছুরি চালিয়ে তাকে হত্যার চেষ্টা করে স্ত্রী সন্ধ্যা পাল। গুরুতর আহত অবস্থায় স্বামী সুকান্ত পালকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। এই ঘটনায় স্ত্রীকে আটক করেছে পুলিশ।

রোববার (২২ অক্টোবর) হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়, নদিয়ার তেহট্ট থানার পলাশী পাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

জানা যায়, সন্তানকে সঙ্গে নিয়ে স্বামী-স্ত্রী মিলে মোটরসাইকেলযোগে পূজা দেখতে বের হয়েছিলেন। এরপর বাড়ি ফেরার সময় চলন্ত বাইকে বসেই স্বামীর গলায় ধারাল অস্ত্র চালিয়ে দেন স্ত্রী সন্ধ্যা। হামলার পরেই বাইক নিয়ে রাস্তায় পড়ে যান সুকান্ত। তখন স্থানীয়রা সেখানে জড়ো হলে পালিয়ে যান অভিযুক্ত স্ত্রী। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় সুকান্তকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

সুকান্ত মোটরসাইকেল থেকে পড়ে যাওয়ার পর প্রথমে স্থানীয়রা মূল ঘটনা বুঝতে পারেননি। তারা ভেবেছিলেন, বাইক থেকে পড়ে যাওয়ার ফলে তার শরীর থেকে রক্ত বের হচ্ছিল। পরে তারা জানতে পারেন, আসল ঘটনা। আহত সুকান্ত নিজেই তাদের জানান, তার স্ত্রী তাকে খুনের চেষ্টা করেছে।

সুকান্তর দাবি, বাইকের পিছনে তার স্ত্রী সন্তান কোলে নিয়ে বসেছিলেন। সেই অবস্থাতেই সন্ধ্যা তার গলায় ছুরি চালিয়েছিলেন। তবে ঘটনার পরে লোকজনকে দেখে সন্ধ্যা সেখান থেকে ছেলেকে নিয়ে পালিয়ে যান। হত্যাচেষ্টার কারণ জানতে তদন্ত করছে পুলিশ।

পুলিশ জানায়, এক বছর আগে এক যুবকের সাথে বিবাহ বহির্ভূত সম্পর্ক তৈরি হয়েছিল। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হয়েছিল। তবে সেটা এক বছর আগেকার ঘটনা। তার মধ্যে এ রকম কাণ্ড কেন ঘটালো সন্ধ্যা, তা কিছুতেই বুঝে উঠতে পারছেন না পরিবারের সদস্যরা। সূত্র : হিন্দুস্তান টাইমস

 

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD