রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন

শিরোনাম ::
আমেরিকা ইমিগ্রেন্ট ভিসা সংক্রান্ত সেমিনার আগামী ৭ জুন বিকেলে ঘূর্ণিঝড়ে রূপ নেবে গভীর নিম্নচাপ, উত্তাল সাগর গ্রীষ্মকালীন ও ঈদুল আজহার ছুটিতে ২৮ দিন বন্ধ থাকছে শাবিপ্রবি এমপির ছেলে এমপি হোক আমি চাইনা: ব্যারিস্টার সুমন সুনামগঞ্জে ফুটবল খেলা নিয়ে দু’পক্ষের সংর্ঘষে আহত ৩০ জৈন্তাপুরে কথা কাটাকাটি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৬ মেয়র আনোয়ারুজ্জামানকে সিলেট অনলাইন প্রেসক্লাবের অভিনন্দন সিসিকের হোল্ডিং ট্যাক্স বাতিল, রি-এসেসমেন্টের সিদ্ধান্ত যুক্তরাজ্যের লোওয়েস্টফ্টে প্রথম মেয়র হলেন জগন্নাথপুরের নাসিমা সিলেটে আরেকটি কূপে মিলল গ্যাসের সন্ধান জৈন্তাপুরে ফেনসিডিলসহ নারী আটক তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করছে তপোবন যুব ফোরাম প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট ও সোনার বাংলাদেশে পরিণত করতে চান: এড. নাসির খান জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: কৃষিমন্ত্রী শ্রীমঙ্গলে মুখে বিষ ঢেলে প্রতিবন্ধী শিশু সন্তান হত্যা, বাবা-মা আটক




ডিজিটাল গাইড ম্যাপ প্রকাশ সিলেট জেলা পুলিশ সুপারের

Screenshot 20231021 003922 Gallery - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: শারদীয় দূর্গাপূজায় জনবান্ধন পুলিশিং সেবা নিশ্চিত করনে সিলেট পুলিশ সুপারের ডিজিটাল গাইড ম্যাপ প্রকাশ;স্মার্ট পুলিশিং বাস্তবায়নে জেলা পুলিশে অনন্য সংযোজন।

আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মানে এগিয়ে চলেছে দেশ। ডিজিটালাইজেশনের এ যুগে সেবা সহজীকরনে তৈরি হচ্ছে নতুন নতুন কর্মপরিকল্পনা। আগামীর স্মার্ট বাংলাদেশে স্মার্ট সিটিজেনদের সেবা প্রদানের বিষয়টি মাথায় রেখে চলমান শারদীয় দুর্গাপূজায় সিলেট জেলার পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন মহোদয় ডিজিটাল সেবা নিশ্চিত করার লক্ষ্যে একটি ডিজিটাল গাইড ম্যাপ তৈরি করেছেন।

*ডিজিটাল গাইড ম্যাপে যা আছে*

ডিজিটাল গাইড ম্যাপটিতে রয়েছে সিলেট জেলার সকল পূজা মন্ডপের গুগল লোকেশন। তাছাড়া রয়েছে জেলা পুলিশের অধিকৃত এলাকার সকল থানা ও তার অধীনস্থ বিটপুলিশের গুগল লোকেশন*।

প্রত্যেক থানার সরকারি ও বেসরকারি স্বাস্থ্য কেন্দ্রের গুগল লোকেশনের পাশাপাশি রয়েছে থানার গুরুত্বপূর্ণ বাস, সিএনজি ও রেলস্টেশনের গুগল লোকেশন।

সিলেট জেলা পুলিশের পক্ষ থেকে ডিজিটাল গাইড ম্যাপ প্রকাশ করা হয়েছে ,যাতে সাধারণ মানুষ আইন-শৃঙ্খলা সমুন্নত রেখে সুষ্ঠুভাবে প্রতিমা দর্শন করতে পারেন এবং যে কোনো ধরনের সমস্যার সম্মুখীন হলে অতি শীঘ্রই পুলিশের সঙ্গে যোগাযোগ করতে পারেন।

পূজারীরা কোন কারণে অসুস্থ হয়ে পড়লে যেন দ্রুত নিকটতম স্বাস্থ্য কেন্দ্রে যেতে পারেন তার জন্য এটি একটি চমৎকার গাইডলাইন হিসেবে কাজ করবে। তাছাড়া পূজারীদের পূজা মন্ডপে যাওয়ার জন্য নিকটতম সিএনজি, বাস ও রেলস্টেশন খুঁজে পেতে সহায়তা করবে।

সাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশে পূণ্যভূমি সিলেটে চলমান শারদীয় দুর্গাপূজা সফল ভাবে সম্পন্ন করার প্রত্যয়ে জেলা পুলিশ সিলেটের রয়েছে সজাগ ও সতর্ক অবস্থান।

সেবা সহজীকরনে ডিজিটালাইজেশন এর মাধ্যমে স্মার্ট পুলিশ বিনির্মানে সিলেট জেলা পুলিশ প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD