রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম ::
আমেরিকা ইমিগ্রেন্ট ভিসা সংক্রান্ত সেমিনার আগামী ৭ জুন বিকেলে ঘূর্ণিঝড়ে রূপ নেবে গভীর নিম্নচাপ, উত্তাল সাগর গ্রীষ্মকালীন ও ঈদুল আজহার ছুটিতে ২৮ দিন বন্ধ থাকছে শাবিপ্রবি এমপির ছেলে এমপি হোক আমি চাইনা: ব্যারিস্টার সুমন সুনামগঞ্জে ফুটবল খেলা নিয়ে দু’পক্ষের সংর্ঘষে আহত ৩০ জৈন্তাপুরে কথা কাটাকাটি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৬ মেয়র আনোয়ারুজ্জামানকে সিলেট অনলাইন প্রেসক্লাবের অভিনন্দন সিসিকের হোল্ডিং ট্যাক্স বাতিল, রি-এসেসমেন্টের সিদ্ধান্ত যুক্তরাজ্যের লোওয়েস্টফ্টে প্রথম মেয়র হলেন জগন্নাথপুরের নাসিমা সিলেটে আরেকটি কূপে মিলল গ্যাসের সন্ধান জৈন্তাপুরে ফেনসিডিলসহ নারী আটক তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করছে তপোবন যুব ফোরাম প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট ও সোনার বাংলাদেশে পরিণত করতে চান: এড. নাসির খান জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: কৃষিমন্ত্রী শ্রীমঙ্গলে মুখে বিষ ঢেলে প্রতিবন্ধী শিশু সন্তান হত্যা, বাবা-মা আটক




‘বিয়ের প্রস্তাব’ লিফটে আটকা পড়েও তরুণীকে!

Untitled 9 copy 3 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক::- সাধারণত তরুণ-তরুণীরা প্রেম ও বিয়ের প্রস্তাব আকর্ষণীয় স্থান বা মুহুর্তে নিবেদন করে থাকেন। পরিবেশ প্রতিকুল থাকলে এ ধরনের প্রস্তাব দেওয়া-নেওয়া হয় না। তবে এর ব্যতিক্রম ঘটিয়েছেন এক তরুণ।

জীবন যখন অনিশ্চয়তার মধ্যে, তখন রোমাঞ্চর মুহুর্তের কথা ভোলেননি। তবে তরুণের সেই মুহুর্তের নিবেদনও প্রত্যাখ্যান না করে সম্মতিও দিয়েছেন তরুণী-এমন ঘটনাটি ঘটেছে ফ্রান্সে।

ফ্রান্সে অবস্থিত ১ হাজার ৮৩ ফুট (৩৩০ মিটার) উচ্চতার আইফেল টাওয়ারে চড়তে আসা পর্যটকদের নিয়ে লিফট যখন একেবারে শীর্ষে উঠে গেছে, তখন আচমকাই লিফটি থেমে যায়। টাওয়ারে ওঠা এক ব্যক্তির কারণে লিফট আটকে পড়েছিল। লিফটে অনেকের সঙ্গে আটকা পড়েছিলেন এপির এক সাংবাদিক ও ওয়াশিংটন ডিসির এক জুটি।

ওই জুটির একজন আমির খান। সেদিন তার পরিকল্পনা ছিল, ভিড় থেকে দূরে সিন নদীর পাড়ে প্যারিস গার্ডেনে বান্ধবী ক্যাট ওয়ারেনকে বিয়ের প্রস্তাব দেবেন। এর পর তারা এক রোমান্টিক নৈশভোজে যাবেন, এমন পরিকল্পনাও ছিল তার।

কিন্তু লিফট যখন কিছুটা সময়ের জন্য বন্ধ হয়ে গেল, তখনই আমিরের মাথায় বুদ্ধি এলো-এখনই সেই মোক্ষম সময়।

আমির যুক্তরাষ্ট্রের কানেটিকাট থেকে যাওয়া এপির সাংবাদিককে বলেন, ‘আমার মনে হচ্ছে, এখানে আমাদের অনেকক্ষণ আটকা পড়ে থাকতে হতে পারে। আর নৈশভোজটি ভেস্তে যাক, সেটি আমি চাইনি। ক্যাট সবসময় আইফেল টাওয়ারের ওপরে বা নিচে তাকে বিয়ের প্রস্তাব দেওয়া হোক, সেটি চেয়েছিল। তাই আমি ভেবেছিলাম, এটিই হলো সেই মুহূর্ত।

জবাব কী এলো? জানতে চাইলে আমির বলেন, অবশ্যই ‘হ্যাঁ’।
ক্যাট হাসতে হাসতে বলেন, আমির আমাকে দিয়ে ‘হ্যাঁ’ বলিয়ে নেওয়ার ভালো সুযোগ পেয়েছিল। কেউ যখন ১ হাজার ৮৩ ফুট উঁচুতে আটকা পড়ে, তখন একজন কীভাবে ‘না’ বলবে।

ক্যাট মজা করে বলেন, আজ যা হয়েছে, তা শোনার পর আবারও হয়তো কেউ আইফেল টাওয়ারে চড়ার চেষ্টা করবে।

প্যারিস ল্যান্ডমার্কের যোগাযোগ পরিচালক অ্যালিস বিউনার্দিও বলেন, যার কারণে লিফট আটকে পড়েছিল, সেই আরোহণকারীকে আইফেল টাওয়ারে দ্বিতীয় ও তৃতীয় তলার মাঝামাঝি পাওয়া গেছে। দমকল বাহিনীর বিশেষ একটি দল ওই ব্যক্তিকে পরে নামিয়ে আনে। পরে পুলিশ তাকে গ্রেফতার করেছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD