রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




সাকিব-মাশরাফির বায়োপিকে যাকে দেখতে চাইলেন অপু বিশ্বাস

image 730586 1697704971 - BD Sylhet News




বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। এ অভিনেত্রী সিনেমা জগতের মানুষ হলেও অবসরে ক্রিকেট কিংবা ফুটবল খেলা দেখেন। স্বাভাবিকভাবেই খেলাধুলা সবার পছন্দের। এ নায়িকার ক্ষেত্রেও এর ব্যতিক্রম ঘটেনি।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের এক অনুষ্ঠানে এসে সেখানে সিনেমা ও ক্রিকেট নিয়ে কথা বলেন তিনি।

অনুষ্ঠানে টেলিভিশন উপস্থাপক নায়িকা অপু বিশ্বাসকে প্রশ্ন করেন, ক্রিকেটে যে অবস্থানে সাকিব আল হাসান, সেই একই অবস্থানে সিনেমায় কাকে রাখবেন? অর্থাৎ অলরাউন্ডার সাকিবের বায়োপিকে কাকে রাখবেন?

জবাবে অপু বিশ্বাস বলেন, ১০০% শাকিব খান। আবার যদি বলা হয়— শাকিব না, অন্য কেউ। তা হলে বলব সালমান শাহ। যাকে কিনা আমরা মৃত্যুর ২৫ বছর পরও ওন করি।

এর পরই প্রশ্ন করা হয়, ক্রিকেটে মাশরাফি বিন মুর্তজা যে জায়গায়, সিনেমায় সেই জায়গায় কে? এ সময় পাশ থেকে এক অভিনেতা বলেন, আমি মান্না ছাড়া কাউকে দেখছি না। তখন অপু বিশ্বাস এ জবাবে সম্মতি জানিয়ে বলেন, হ্যাঁ। আমি মান্না ভাইয়ের সঙ্গে কাজ করেছি।

মুভির মাশরাফির অবস্থানের প্রশ্নে এ নায়িকা আরও বলেন, আমি একবাক্যে বলব আমাদের বুলবুল আহমেদ স্যার। যেহেতু সময় উল্লেখ নেই, তাই অন্য কারও নাম বলিনি।
এ ছাড়া অনুষ্ঠানে অপু বিশ্বাসের পরনের লাল ড্রেস নিয়ে তার ‘লাল শাড়ি’ সিনেমার প্রমোশন কিনা জানতে চাওয়া হয়।

জবাবে তিনি বলেন, আমার লাইফের প্রথম কাজগুলো সারাজীবন সবার মাঝে রেখে যেতে চাই। যেমনটা ‘কোটি টাকার কাবিন’ সিনেমা। আমি কেন, মনে হয় পৃথিবী ধ্বংস হওয়ার আগ পর্যন্ত এটা থেকে যাবে; যতদিন বিয়ে থাকবে।

আর ‘লাল শাড়ি’ এমন একটা নাম, যেহেতু এটা আমার প্রথম প্রযোজিত সিনেমা। পৃথিবী যতদিন থাকবে, এই লাল শাড়ি ও বিয়ে সম্পর্কিত বিষয়গুলো থেকে যাবে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD