শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন

শিরোনাম ::
বীর মুক্তিযোদ্ধা আবুল ফজল স্মরণে শোকসভা অনুষ্ঠিত যাদুকাটা নদীর চর থেকে বালুচাপা অবস্থায় শিশুর মরদেহ উদ্ধার সং’ঘ’র্ষ ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর খলা দ’খ’ল নিয়ে, আহত ৫০ সড়ক দুর্ঘটনায় শিল্পী পাগল হাসান সহ নিহত ২ সিলেটে ব্যবসায়ী হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন শিল্পী সমিতির নির্বাচনে লড়ছেন যেসব তারকা আইএসইউ উপাচার্য পদে পুনরায় নিয়োগ পেলেন অধ্যাপক ড. আউয়াল বর্ষণে ডুবল দুবাই আন্তর্জাতিক বিমানবন্দর, ঢাকামুখী ৯ ফ্লাইট স্থগিত মালয়েশিয়ায় ২৩ বাংলাদেশিসহ আটক ২৬ দু’দিন বন্ধ থাকবে সিলেট তামাবিল স্থলবন্দরের সব কার্যক্রম সিলেটে সিএনজি ফিলিং স্টেশন বিভাগীয় কমিটির জরুরী সভা শনিবার সিকৃবিতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন দিলেন প্রবাসী জাবেদ ঈদুল আযহার সম্ভাব্য তারিখ ঘোষণা করলো সৌদি আরব মাধবপুরে চুরির মামলায় বিএনপি নেতা কারাগারে




সাকিব-মাশরাফির বায়োপিকে যাকে দেখতে চাইলেন অপু বিশ্বাস

image 730586 1697704971 - BD Sylhet News




বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। এ অভিনেত্রী সিনেমা জগতের মানুষ হলেও অবসরে ক্রিকেট কিংবা ফুটবল খেলা দেখেন। স্বাভাবিকভাবেই খেলাধুলা সবার পছন্দের। এ নায়িকার ক্ষেত্রেও এর ব্যতিক্রম ঘটেনি।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের এক অনুষ্ঠানে এসে সেখানে সিনেমা ও ক্রিকেট নিয়ে কথা বলেন তিনি।

অনুষ্ঠানে টেলিভিশন উপস্থাপক নায়িকা অপু বিশ্বাসকে প্রশ্ন করেন, ক্রিকেটে যে অবস্থানে সাকিব আল হাসান, সেই একই অবস্থানে সিনেমায় কাকে রাখবেন? অর্থাৎ অলরাউন্ডার সাকিবের বায়োপিকে কাকে রাখবেন?

জবাবে অপু বিশ্বাস বলেন, ১০০% শাকিব খান। আবার যদি বলা হয়— শাকিব না, অন্য কেউ। তা হলে বলব সালমান শাহ। যাকে কিনা আমরা মৃত্যুর ২৫ বছর পরও ওন করি।

এর পরই প্রশ্ন করা হয়, ক্রিকেটে মাশরাফি বিন মুর্তজা যে জায়গায়, সিনেমায় সেই জায়গায় কে? এ সময় পাশ থেকে এক অভিনেতা বলেন, আমি মান্না ছাড়া কাউকে দেখছি না। তখন অপু বিশ্বাস এ জবাবে সম্মতি জানিয়ে বলেন, হ্যাঁ। আমি মান্না ভাইয়ের সঙ্গে কাজ করেছি।

মুভির মাশরাফির অবস্থানের প্রশ্নে এ নায়িকা আরও বলেন, আমি একবাক্যে বলব আমাদের বুলবুল আহমেদ স্যার। যেহেতু সময় উল্লেখ নেই, তাই অন্য কারও নাম বলিনি।
এ ছাড়া অনুষ্ঠানে অপু বিশ্বাসের পরনের লাল ড্রেস নিয়ে তার ‘লাল শাড়ি’ সিনেমার প্রমোশন কিনা জানতে চাওয়া হয়।

জবাবে তিনি বলেন, আমার লাইফের প্রথম কাজগুলো সারাজীবন সবার মাঝে রেখে যেতে চাই। যেমনটা ‘কোটি টাকার কাবিন’ সিনেমা। আমি কেন, মনে হয় পৃথিবী ধ্বংস হওয়ার আগ পর্যন্ত এটা থেকে যাবে; যতদিন বিয়ে থাকবে।

আর ‘লাল শাড়ি’ এমন একটা নাম, যেহেতু এটা আমার প্রথম প্রযোজিত সিনেমা। পৃথিবী যতদিন থাকবে, এই লাল শাড়ি ও বিয়ে সম্পর্কিত বিষয়গুলো থেকে যাবে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD