রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন

শিরোনাম ::
আমেরিকা ইমিগ্রেন্ট ভিসা সংক্রান্ত সেমিনার আগামী ৭ জুন বিকেলে ঘূর্ণিঝড়ে রূপ নেবে গভীর নিম্নচাপ, উত্তাল সাগর গ্রীষ্মকালীন ও ঈদুল আজহার ছুটিতে ২৮ দিন বন্ধ থাকছে শাবিপ্রবি এমপির ছেলে এমপি হোক আমি চাইনা: ব্যারিস্টার সুমন সুনামগঞ্জে ফুটবল খেলা নিয়ে দু’পক্ষের সংর্ঘষে আহত ৩০ জৈন্তাপুরে কথা কাটাকাটি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৬ মেয়র আনোয়ারুজ্জামানকে সিলেট অনলাইন প্রেসক্লাবের অভিনন্দন সিসিকের হোল্ডিং ট্যাক্স বাতিল, রি-এসেসমেন্টের সিদ্ধান্ত যুক্তরাজ্যের লোওয়েস্টফ্টে প্রথম মেয়র হলেন জগন্নাথপুরের নাসিমা সিলেটে আরেকটি কূপে মিলল গ্যাসের সন্ধান জৈন্তাপুরে ফেনসিডিলসহ নারী আটক তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করছে তপোবন যুব ফোরাম প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট ও সোনার বাংলাদেশে পরিণত করতে চান: এড. নাসির খান জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: কৃষিমন্ত্রী শ্রীমঙ্গলে মুখে বিষ ঢেলে প্রতিবন্ধী শিশু সন্তান হত্যা, বাবা-মা আটক




শিক্ষার্থীদের বেতন কমানোর জন্য মদন মোহন কলেজ ছাত্রলীগের ধন্যবাদ পত্র প্রদান

MODON MUHON COLLEGE PHOTO - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : বাংলাদেশ ছাত্রলীগ সরকারি মদন মোহন কলেজ শাখার দাবির প্রেক্ষিতে অনার্স ২য়,৩য় ও ৪র্থ বর্ষের এক বছরের ভর্তি ফি ও বেতনের টাকা পূর্বের ন্যায় ৮,০০০ টাকার পরিবর্তে ৩,৯০০ টাকা এবং ডিগ্রী (পাস কোর্স) ২য় ও ৩য় বর্ষের ভর্তি ফি ও বেতনের টাকা ৭,০০০ টাকার পরিবর্তে ৩,৬০০ টাকা এবং দ্বাদশ শ্রেণীর ভর্তি ফি ও বেতনের টাকা ৭,০০০ টাকার পরিবর্তে ৩,৩০০ টাকা কলেজ প্রশাসন কর্তৃক সকল শিক্ষার্থীদের জন্য অফিসিয়ালভাবে অনলাইন মাধ্যম টেলিটক মোবাইল অপারেটরের মাধ্যমে আদায় করার সিদ্ধান্ত গ্রহন করা হয়। কলেজ ছাত্রলীগ কর্তৃক শিক্ষার্থীবান্ধব দাবি মেনে নিয়ে ভর্তি ফি ও বেতন আদায়ের পরিমাণ হ্রাস করার সিদ্ধান্ত গ্রহন করায় সরকারি মদন মোহন কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে কলেজের অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) সর্ব্বানী অর্জ্জুনকে ধন্যবাদপত্র প্রদান করা হয়।

বুধবার (১৮ অক্টোবর) দুপুর ১টায় অধ্যক্ষের অফিস কক্ষে ধন্যবাদপত্র প্রদান করা হয়। নেতৃবৃন্দরা আশা প্রকাশ করেন দ্রæততম সময়ের মধ্যেই শিক্ষার্থীরা সম্পূর্ণ সরকারি সুযোগ সুবিধাপ্রাপ্ত হবেন।

এসময় উপস্থিত ছিলেন কলেজ ছাত্রলীগ সভাপতি এ.কে.এম. মাহমুদুল হাসান সানি, তারেক আহমদ, তন্ময় সমাদ্দার জয়, মালেক মিয়া, শুভ তরাৎ, আলআমিন আহমদ স্বাধীন, বখতিয়ার আহমদ জুহুরি, অনিক দেবনাথ, সাইদ আহমদ, রাহুল বৈদ্য শুক্ল, ফাহিম হাসান, প্রান্ত দেব, তায়েফ তারেক মাহী, মোঃ ফারজান, মোজাম্মেল হোসেন সাগর, রেদোয়ান চৌধুরী, মোঃ আশরাফ উদ্দিন, মারুফ আহমদ, তৌহিদুল রহমান, ফাহিম আহমদ, আল মামুন, আব্দুর রহমান শাওন, নাইম আহমদ তাহসিন, সিদ্দিকুল আমিন নিপু, নাহিদুল ইসলাম নাহিদ, আকবর হোসেইন, আসিফ আল জুবেরী অভি প্রমুখ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD