রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

শিরোনাম ::
আমেরিকা ইমিগ্রেন্ট ভিসা সংক্রান্ত সেমিনার আগামী ৭ জুন বিকেলে ঘূর্ণিঝড়ে রূপ নেবে গভীর নিম্নচাপ, উত্তাল সাগর গ্রীষ্মকালীন ও ঈদুল আজহার ছুটিতে ২৮ দিন বন্ধ থাকছে শাবিপ্রবি এমপির ছেলে এমপি হোক আমি চাইনা: ব্যারিস্টার সুমন সুনামগঞ্জে ফুটবল খেলা নিয়ে দু’পক্ষের সংর্ঘষে আহত ৩০ জৈন্তাপুরে কথা কাটাকাটি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৬ মেয়র আনোয়ারুজ্জামানকে সিলেট অনলাইন প্রেসক্লাবের অভিনন্দন সিসিকের হোল্ডিং ট্যাক্স বাতিল, রি-এসেসমেন্টের সিদ্ধান্ত যুক্তরাজ্যের লোওয়েস্টফ্টে প্রথম মেয়র হলেন জগন্নাথপুরের নাসিমা সিলেটে আরেকটি কূপে মিলল গ্যাসের সন্ধান জৈন্তাপুরে ফেনসিডিলসহ নারী আটক তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করছে তপোবন যুব ফোরাম প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট ও সোনার বাংলাদেশে পরিণত করতে চান: এড. নাসির খান জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: কৃষিমন্ত্রী শ্রীমঙ্গলে মুখে বিষ ঢেলে প্রতিবন্ধী শিশু সন্তান হত্যা, বাবা-মা আটক




মালয়েশিয়ায় নাইট ক্লাব থেকে ৩৩ বাংলাদেশি আটক

Untitled 13 copy - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : মালয়েশিয়ায় বাংলাদেশি মালিকানায় পরিচালিত চারটি অবৈধ নাইট ক্লাবে (মুজরা) অভিযান চালিয়েছে দেশটির অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। এ সময় ক্লাব থেকে ৩৩ বাংলাদেশিকে আটক করা হয়েছে। এসব ক্লাবে নাচের জন্য বাংলাদেশ, ভারত, নেপালসহ বিভিন্ন দেশ থেকে নারীদের পাচার করা হয়।

গত সোমবার এক সংবাদ সম্মেলনে সিআইডির উপপরিচালক রুশদি মো. ইসা বলেন, গত ১৫ অক্টোবর রাত আড়াইটায় এই অভিযান শুরু করা হয়। ওই কমপ্লেক্সে প্রায় ১ বছর ৩ মাস ধরে এই অশ্লীল নৃত্যের ক্লাব চলছিল। অ্যান্টি-হিউম্যান ট্রাফিকিং অ্যান্ড মাইগ্রেন্ট স্মাগলিং ডিভিশন, সিআইডি এবং বুকিত আমান পুলিশ যৌথভাবে এই অভিযান পরিচালনা করে।

রুশদি মো. ইসা বলেন, রাজধানী কুয়ালালামপুরে জালান দাং ওয়াঙ্গির উইলাইয়াহ কমপ্লেক্সে চারটি মুজরা বা স্ট্রিপস ক্লাবে অভিযান চালানো হয়। এর প্রত্যেকটির মালিকানা বাংলাদেশিদের। এসব ক্লাবে বিদেশি নারীরা অশ্লীল নৃত্য প্রদর্শন করতেন, যার মূল দর্শনার্থী বাংলাদেশি ও পাকিস্তানিরা।

প্রাথমিকভাবে মানবপাচার সংশ্লিষ্ট তদন্তের অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করা হয় বলে জানান রুশদি। তিনি জানান, এসব ক্লাব সন্ধ্যা ৭টা থেকে পরের দিন সকাল ৭টা পর্যন্ত পরিচালিত হতো। এখানে মঞ্চে থাকা নারীদের শরীরে টাকা ছুড়তেন দর্শনার্থীরা। যিনি বেশি টাকা ছুড়তেন তার জন্য নৃত্য করতেন এবং বিনোদন দিতেন নারীরা।

রুশদি আরও জানান, দুটি ক্লাবে বাংলাদেশি ম্যানেজার এবং একজন কর্মচারীকে ইমিগ্রেশন আইনের ধারায় আটক করা হয়েছে। এ ছাড়া ইমিগ্রেশন অ্যাক্টের ৬(১) (সি) ধারায় এসব ক্লাব থেকে ৩৩ জন বাংলাদেশি নাগরিককে আটক করা হয়। তারা সবাই ক্লাবের গ্রাহক।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD