রবিবার, ২৬ মে ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম ::
আমেরিকা ইমিগ্রেন্ট ভিসা সংক্রান্ত সেমিনার আগামী ৭ জুন বিকেলে ঘূর্ণিঝড়ে রূপ নেবে গভীর নিম্নচাপ, উত্তাল সাগর গ্রীষ্মকালীন ও ঈদুল আজহার ছুটিতে ২৮ দিন বন্ধ থাকছে শাবিপ্রবি এমপির ছেলে এমপি হোক আমি চাইনা: ব্যারিস্টার সুমন সুনামগঞ্জে ফুটবল খেলা নিয়ে দু’পক্ষের সংর্ঘষে আহত ৩০ জৈন্তাপুরে কথা কাটাকাটি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৬ মেয়র আনোয়ারুজ্জামানকে সিলেট অনলাইন প্রেসক্লাবের অভিনন্দন সিসিকের হোল্ডিং ট্যাক্স বাতিল, রি-এসেসমেন্টের সিদ্ধান্ত যুক্তরাজ্যের লোওয়েস্টফ্টে প্রথম মেয়র হলেন জগন্নাথপুরের নাসিমা সিলেটে আরেকটি কূপে মিলল গ্যাসের সন্ধান জৈন্তাপুরে ফেনসিডিলসহ নারী আটক তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করছে তপোবন যুব ফোরাম প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট ও সোনার বাংলাদেশে পরিণত করতে চান: এড. নাসির খান জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: কৃষিমন্ত্রী শ্রীমঙ্গলে মুখে বিষ ঢেলে প্রতিবন্ধী শিশু সন্তান হত্যা, বাবা-মা আটক




কোষাধ্যক্ষের সাথে শাবি প্রেসক্লাবের নবগঠিত কমিটির মতবিনিময়

8033 - BD Sylhet News




শাবিপ্রবি প্রতিনিধি : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আমিনা পারভীনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছে শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব’র নতুন কমিটির নেতৃবৃন্দ।

সোমবার (১৬ অক্টোবর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন-১ এ কোষাধ্যক্ষের কার্যালয়ে এই সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।

সৌজন্য সাক্ষাৎকালে শাবি প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম রুদ্রের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হাসান নাঈম এর সঞ্চালনায় বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আমিনা পারভীন।

এসময় শাবি প্রেসক্লাবের নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে ড. আমিনা পারভীন বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীদের সাফল্য বিশ্ববিদ্যালয়ের জন্য সুনাম বয়ে আনছে। এই সফলতা মানুষের কাছে তুলে ধরতে প্রেসক্লাবের সাংবাদিকদের ভূমিকা অনস্বীকার্য। আমরা আশা করছি বিশ্ববিদ্যালয়কে সামনের দিকে এগিয়ে নিতে শাবি প্রেসক্লাবের সাংবাদিকরা সর্বোচ্চ সহযোগিতা করবে।

শাবি প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম রুদ্র বলেন, মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে একটি অসাম্প্রদায়িক ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্য নিয়ে শাবি প্রেসক্লাবের যাত্রা শুরু হয়। এরপর থেকে বস্তুনিষ্ঠ ও সত্য সংবাদ পরিবেশনের মাধ্যমে কাজ করে যাচ্ছেন ক্লাবের সদস্যরা। এরই ধারাবাহিকতায় এ বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে অতীতের ন্যায় আগামীতেও বিশ্ববিদ্যালয় প্রশাসনের সাথে একযোগে কাজ করবে শাবি প্রেসক্লাব। এজন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

এসময় শাবি প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক জুবায়েদুল হক রবিন, কোষাধ্যক্ষ তানভীর হাসান, দপ্তর সম্পাদক নাঈম আহমদ শুভ সহ অন্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD