শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:১৩ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




উপ-উপাচার্যের সাথে শাবি প্রেসক্লাবের সৌজন্য সাক্ষাৎ

0 6 - BD Sylhet News




শাবিপ্রবি প্রতিনিধি : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপ- উপাচার্য অধ্যাপক ড. মো. কবির হোসেনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছে শাবি প্রেসক্লাবের ১৯তম কার্যনির্বাহী পরিষদ।রবিবার দুপুর ১টায় উপ-উপাচার্যের কার্যালয়ে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

এসময় শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম রুদ্র’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসান নাঈমের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, সহ-সভাপতি রাহাত হাসান মিশকাত, যুগ্ম সম্পাদক জুবায়েদুল হক রবিন, কোষাধ্যক্ষ তানভীর হাসান, দপ্তর সম্পাদক নাঈম আহমদ শুভ সহ প্রেসক্লাবের অন্য সদস্যবৃন্দ।

এসময় প্রেসক্লাবের নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে উপ-উপাচার্য অধ্যাপক ড. কবির হোসেন বলেন, শাবি প্রেসক্লাব অতীত থেকেই বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে কাজ করে আসছে। আমরা চাই ক্লাবের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের নানাদিক উঠে আসুক, এতে এ ক্যাম্পাস আরো সুন্দর ও সাবলীল গতিতে এগিয়ে যাবে।

এসময় সাংবাদিকদের কাছে বিশ্ববিদ্যালয়ের সেশনজট মুক্ত, শিক্ষার্থীদের সিনিয়র-জুনিয়র সম্পর্ক বৃদ্ধি, লেকের সৌন্দর্য, লাইটিং, ব্রিজ, ক্যাম্পাসে টিলাগুলোর সৌন্দর্যবৃদ্ধি সহ নানা উন্নয়নসমূলক কাজ করা হবে বলে জানান তিনি। এসময় শাবি প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম রুদ্র বলেন, বস্তুনিষ্ঠ ও সত্য সংবাদ পরিবেশনের মাধ্যমে শাবি প্রেসক্লাবের সদস্যরা কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় এ বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে অতীতের ন্যায় আগামীতেও বিশ্ববিদ্যালয় প্রশাসনের সাথে একযোগে কাজ করে যাবে শাবি প্রেসক্লাব। এজন্য সকলের সহযোগিতা প্রয়োজন। এসময় বিশ্ববিদ্যালয়ের নানাবিধ দিক তুলে ধরে উপ-উপাচার্যের সাথে আলোচনা করেন শাবি প্রেসক্লাবের নেতৃবৃন্দ। সাক্ষাৎ শেষে নতুন কমিটিকে ফুলেল শুভেচ্ছা জানান উপ-উপাচার্য।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD