রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন

শিরোনাম ::
আমেরিকা ইমিগ্রেন্ট ভিসা সংক্রান্ত সেমিনার আগামী ৭ জুন বিকেলে ঘূর্ণিঝড়ে রূপ নেবে গভীর নিম্নচাপ, উত্তাল সাগর গ্রীষ্মকালীন ও ঈদুল আজহার ছুটিতে ২৮ দিন বন্ধ থাকছে শাবিপ্রবি এমপির ছেলে এমপি হোক আমি চাইনা: ব্যারিস্টার সুমন সুনামগঞ্জে ফুটবল খেলা নিয়ে দু’পক্ষের সংর্ঘষে আহত ৩০ জৈন্তাপুরে কথা কাটাকাটি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৬ মেয়র আনোয়ারুজ্জামানকে সিলেট অনলাইন প্রেসক্লাবের অভিনন্দন সিসিকের হোল্ডিং ট্যাক্স বাতিল, রি-এসেসমেন্টের সিদ্ধান্ত যুক্তরাজ্যের লোওয়েস্টফ্টে প্রথম মেয়র হলেন জগন্নাথপুরের নাসিমা সিলেটে আরেকটি কূপে মিলল গ্যাসের সন্ধান জৈন্তাপুরে ফেনসিডিলসহ নারী আটক তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করছে তপোবন যুব ফোরাম প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট ও সোনার বাংলাদেশে পরিণত করতে চান: এড. নাসির খান জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: কৃষিমন্ত্রী শ্রীমঙ্গলে মুখে বিষ ঢেলে প্রতিবন্ধী শিশু সন্তান হত্যা, বাবা-মা আটক




সিলেটে বনফুলের দুই কর্মচারী হত্যা ৩ জনের ফাঁসি

resize - BD Sylhet News




বিডিসিলেট ডটকম : সিলেটে বনফুল অ্যান্ড কোম্পানির দুই কর্মচারী খুনের ঘটনায় দায়ের করা মামলায় তিন আসামির ফাঁসি ও দু’জনের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। রায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত তিনজনকে ৫০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে ৬ মাসের সশ্রম কারাদণ্ড এবং যাবজ্জীবনপ্রাপ্ত দু’জনকে ৫০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদণ্ডের নির্দেশ দেওয়া হয়েছে।

রোববার (১৫ অক্টোবর) সিলেটে অতিরিক্ত মহানগর দায়রা জজ নূরে আলম ভূঁইয়া এ আদেশ দেন। আদালতের অ্যাডিশনাল পিপি জুবায়ের বখত রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন– দক্ষিণ সুরমার শিপন আহমদ, হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দুলাল মিয়া ও নগরীর গোয়াবাড়ী এলাকার ভোলা মিয়ার ছেলে উজ্জ্বল। যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত দুই আসামি হলেন নগরীর কানিশাইল এলাকার নজরুল ইসলাম ও সিলেটের গোলাপগঞ্জের শাকিল আহমেদ।

আদালত সূত্রে জানা গেছে, সিলেটের খাদিমনগর বিসিকের বনফুল অ্যান্ড কোম্পানির কারখানা থেকে বাসায় ফেরার পথে ২০১৬ সালের ৮ জানুয়ারি সন্ধ্যায় কর্মচারী রাজু আহমদ, এস এম তাপু মিয়া ও রাসেল আহমদকে ছুরিকাঘাত করে ফেলে যায় দুষ্কৃতকারীরা। তাদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর রাজু ও তাপুকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এ ঘটনায় নিহত রাজুর বড় ভাই চাঁদপুর হাজীগঞ্জের মাসুদ পারভেজ বাদী হয়ে অজ্ঞাতপরিচয় আসামিদের বিরুদ্ধে শাহপরান থানায় হত্যা মামলা দায়ের করেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD