শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
বীর মুক্তিযোদ্ধা আবুল ফজল স্মরণে শোকসভা অনুষ্ঠিত যাদুকাটা নদীর চর থেকে বালুচাপা অবস্থায় শিশুর মরদেহ উদ্ধার সং’ঘ’র্ষ ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর খলা দ’খ’ল নিয়ে, আহত ৫০ সড়ক দুর্ঘটনায় শিল্পী পাগল হাসান সহ নিহত ২ সিলেটে ব্যবসায়ী হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন শিল্পী সমিতির নির্বাচনে লড়ছেন যেসব তারকা আইএসইউ উপাচার্য পদে পুনরায় নিয়োগ পেলেন অধ্যাপক ড. আউয়াল বর্ষণে ডুবল দুবাই আন্তর্জাতিক বিমানবন্দর, ঢাকামুখী ৯ ফ্লাইট স্থগিত মালয়েশিয়ায় ২৩ বাংলাদেশিসহ আটক ২৬ দু’দিন বন্ধ থাকবে সিলেট তামাবিল স্থলবন্দরের সব কার্যক্রম সিলেটে সিএনজি ফিলিং স্টেশন বিভাগীয় কমিটির জরুরী সভা শনিবার সিকৃবিতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন দিলেন প্রবাসী জাবেদ ঈদুল আযহার সম্ভাব্য তারিখ ঘোষণা করলো সৌদি আরব মাধবপুরে চুরির মামলায় বিএনপি নেতা কারাগারে




বাবার ইচ্ছা পূরণ করতে হেলিকপ্টারে চড়ে বিয়ে করলেন লন্ডনী ছেলে

393175594 167057153131511 2721874280929248487 n - BD Sylhet News




জগন্নাথপুর প্রতিনিধি : সুনামগঞ্জের জগন্নাথপুরে বাবার ইচ্ছা পূরণ করতে হেলিকপ্টারে চড়ে বিয়ে করলেন লন্ডন প্রবাসী ছেলে।

আজ রবিবার দুপুরে উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের গন্ধর্বপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী লতিফুর রহমানের বড় ছেলে মোহাম্মদ শাহিনুর রহমান হেলিকপ্টারে চড়ে সিলেটের একটি অভিযাত কনভেনশন হলে বিয়ে করতে যান।

পরে বিকেলে নববধূকে সঙ্গে নিয়ে পুনরায় হেলিকপ্টার যোগে নিজ বাড়িতে ফিরে আসেন প্রবাসী ওই বর। কনে নিশাত তাসনিম হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বাজকাশারা গ্রামের মোহাম্মদ আব্দুছ ছবুরের মেয়ে।

এদিকে হেলিকপ্টারে বিয়ের আয়োজনকে ঘিরে স্থানীয় জনসাধারণের মাঝে উৎসবমূখর পরিবেশ বিরাজ করছিল। বিশৃঙ্খলা এড়াতে পুলিশের পক্ষ থেকে নিরাপত্তার ব্যবস্থাও করা হয়।

বরের চাচা রানীগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আজমল হোসেন মিটু জানান, ‘তিন ভাই ও দুই বোনের মধ্যে শাহিনুর সবার বড়। তাঁরা সবাই লন্ডন প্রবাসী। তাঁর বাবার ইচ্ছে বড় ছেলের বিয়ের দিনটাকে স্মরণীয় করে রাখবেন। তাই দেশে এসে বিয়ের এ আয়োজন করেন। এছাড়া আমাদের পরিবারেরও আগে থেকেই ইচ্ছে ছিল বিয়ের আয়োজনটা এভাবে করার।’

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, ‘বিশৃঙ্খলা এড়াতে এবং নিরাপত্তা রক্ষায় সেখানে পুলিশ নিয়োজিত করা হয়।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD