শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন

শিরোনাম ::
বীর মুক্তিযোদ্ধা আবুল ফজল স্মরণে শোকসভা অনুষ্ঠিত যাদুকাটা নদীর চর থেকে বালুচাপা অবস্থায় শিশুর মরদেহ উদ্ধার সং’ঘ’র্ষ ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর খলা দ’খ’ল নিয়ে, আহত ৫০ সড়ক দুর্ঘটনায় শিল্পী পাগল হাসান সহ নিহত ২ সিলেটে ব্যবসায়ী হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন শিল্পী সমিতির নির্বাচনে লড়ছেন যেসব তারকা আইএসইউ উপাচার্য পদে পুনরায় নিয়োগ পেলেন অধ্যাপক ড. আউয়াল বর্ষণে ডুবল দুবাই আন্তর্জাতিক বিমানবন্দর, ঢাকামুখী ৯ ফ্লাইট স্থগিত মালয়েশিয়ায় ২৩ বাংলাদেশিসহ আটক ২৬ দু’দিন বন্ধ থাকবে সিলেট তামাবিল স্থলবন্দরের সব কার্যক্রম সিলেটে সিএনজি ফিলিং স্টেশন বিভাগীয় কমিটির জরুরী সভা শনিবার সিকৃবিতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন দিলেন প্রবাসী জাবেদ ঈদুল আযহার সম্ভাব্য তারিখ ঘোষণা করলো সৌদি আরব মাধবপুরে চুরির মামলায় বিএনপি নেতা কারাগারে




নগরীর যানজট নিরসনে এসএমপি ট্রাফিক বিভাগের সাথে নিসচার মতবিনিময়

NISCAH SOVA PHOTO - BD Sylhet News




আসন্ন দূর্গাপূজা উপলক্ষে সিলেট নগরীর যানজট নিরসন ও নগরীর বিভিন্ন স্থানে অবৈধ পার্কিং বন্ধও সিএনজি স্ট্যান্ড অপসারণ এর লক্ষ্যে সিলেট মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের সাথে নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট মহানগর শাখার মতবিনিময়সভা রোববার (১৫ অক্টোবর বিকালে ট্রাফিক বিভাগের হলরুমে অনুষ্ঠিত হয়।

মত বিনিময়সভায় উপস্থিত ছিলেন উপ পুলিশ কমিশনার( ট্রাফিক)মোহাম্মদ মাহফুজুর রহমান, এডিসি ট্রাফিক রাখি রানী দাস, এসি ট্রাফিক (উত্তর) মো: গোলাম মোস্তফা, নিসচা কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও আজীবন সদস্য জহিরুল ইসলাম মিশু, নিসচা সিলেট মহানগর শাখার সভাপতি এম ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল হাদি পাবেল, সহ সভাপতি মনির চৌধুরী, সহ সাধারণ সম্পাদক আতিকুর রহমান খান মুন্না, অর্থ সম্পাদক মো: মকসুদুর রহমান চৌধুরী, প্রচার সম্পাদক আহসান হাবীব, দূর্ঘটনা ও অনুসন্ধান সম্পাদক মারজান তৌফিক প্রমুখ।

সবাই নিসচা নেতৃবৃন্দরা আসন্ন দুর্গাপূজা উপলক্ষে সিলেট নগরী যানজটের নিরসনে ট্রাফিক বিভাগকে নিসচার পক্ষ থেকে সহযোগিতার আশ্বাস প্রদান করা হয়। এছাড়া সিলেট নগরীর বিভিন্ন পয়েন্টে অবৈধ পাকিং ও সিএনজি স্ট্যান্ড অপসারণের জন্য ট্রফিক বিভাগকে অনুরোধ করা হয়। নগরীর বিভিন্ন জায়গায় রাস্তার পাশে অবস্থিত স্কুলগুলো ছুটির সময় অসহনীয় যানজটের সৃষ্টি হলে তা নিরসনের জন্য পর্যাপ্ত ব্যবস্হা গ্রহনের জন্য নিসচার পক্ষ থেকে ট্রফিক বিভাগকে অনুরোধ জানানো হয়।

এছাড়া সড়ক পরিবহন আইন ২০১৮ বাস্তবায়ন ও সড়কের শৃঙ্খলা রক্ষা ও বিশেষ করে মোটরসাইকেল চালকদের সেইফটি সচেতনতা ও যানবাহনের শৃঙ্খলা ব্যবস্হাপনা ও ট্রাফিক ব্যবস্থা আরো গতিশীল রাখতে করনীয় ও বর্জনীয় বিষয়ে ফলপ্রসূ আলোচনা হয়।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD