শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন

শিরোনাম ::
সৌদিতে হজে গিয়ে এখন পর্যন্ত ৬৪ বাংলাদেশির মৃত্যু ৩৫ বছর একটানা মসজিদের ইমামতি শেষে রাজকীয় বিদায় শাশুড়িকে বাঁ-চা-তে গিয়ে প্রা’ণ গেল বউয়ের ৪ জনের উমরা হজ্বসহ শতাধিক কৃতী শিক্ষার্থীকে পুরস্কৃত করলো বরুণা মাদরাসা তপোবন যুব ফোরামের উদ্যোগে দুই রেমিট্যান্স যোদ্ধাকে সংবর্ধনা সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপৎসীমার ওপরে, বেড়েছে ভোগান্তি কোটা সংস্কারের নামে বিএনপি জামায়াতের সন্তানেরা মাঠে নেমেছে : নিখিল সিলেটে ‘বুঙ্গার-চিনি-কান্ডে’ পুলিশের হাতে আটক ৫ জনের পরিচয় জানা গেল বাংলাদেশে বিনিয়োগ থেকে সরে দাঁড়ালো কোকাকোলা! অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে সস্ত্রীক ধোনি সিলেটে ‘বুঙ্গার চিনি’ কিনে আলোচনায় দুই ছাত্রলীগ নেতা মাত্র সাত মাসে কোরআনে হাফেজ হলেন ফাহিম আবারো সিলেটে বড় চালান ভারতীয় চোরাই ‘চিনি’ জব্দ শেষ মুহূর্তে অসাধারণ গোলে ফাইনালে ইংল্যান্ড চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী




প্রমীলা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন, সমাপনী ও পুরস্কার বিতরণ সম্পন্ন

01 - BD Sylhet News




১ম জুম্মন লুসাই স্মৃতি প্রমীলা ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর শুভ উদ্বোধন, সমাপনী ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। শনিবার সকাল ১০টায় দলদলি চা-বাগান মাঠে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়।

টুর্নামেন্টটিতে জুম্মন লুসাই স্পোর্টস একাডেমি, সিলেট জারা স্পোর্টস একাডেমি, জৈন্তাপুর, নতুন কুঁড়ি ফুটবল একাডেমি, শ্রীমঙ্গল এবং ভৈরবগঞ্জ ফুটবল একাডেমি, মৌলভীবাজার অংশগ্রহন করে।

বিকাল ৪টায় ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনালে ভৈরবগঞ্জ ফুটবল একাডেমি, মৌলভীবাজার ১-৬, ১-৫ ব্যবধানে জুম্মন লুসাই স্পোর্টস একাডেমি সিলেটকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। প্লেয়ার অব দ্যা ফাইনাল নির্বাচিত হয় ভৈরবগঞ্জ ফুটবল একাডেমির নাসরিন আক্তার এবং প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয় জুম্মন লুসাই স্পোর্টস একাডেমির লতা।

সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মীর সভাপতিত্বে ও সিলেট মহানগর যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রুপম আহমেদ এর পরিচালনায়
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়াবিদ মিলু চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া অফিসার মো: নূর হোসেন, সিলেট মহানগর যুবলীগের দপ্তর সম্পাদক সাকারিয়া হোসেন শাকির, সদস্য এমদাদুল হক উবেদ, বিশিষ্ট ব্যবসায়ী ও ক্রীড়াবিদ জামাল আহমদ, সিপিসিএম, ইউনিসেফ ফুটবল কোচ মো: শফিকুল ইসলাম, শিরীফ আহমেদ, ফুটবল কোচ সালেহ আহমেদ, বদরুল আলম ফয়েজ, জুম্মন লুসাই স্পোর্টস একাডেমির উপদেষ্টা কোচ সাজিন আহমেদ, চিন্ময় লুসাইসহ ক্রীড়ানুরাগী সহস্রাধিক ফুটবলপ্রেমী।

বিকালে ফাইনাল ম্যাচ শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলসহ অন্যান্য দলের মাঝে ট্রফি, ক্রেস্ট, জার্সি ও ক্রীড়াসামগ্রী বিতরণ করা হয়।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD