রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




ফিলিস্তিন-ইসরায়েল সংঘর্ষের প্রভাব বাংলাদেশে পড়বে না: পররাষ্ট্রমন্ত্রী

image 30786 1697204454 - BD Sylhet News




বিডিসিলেট ডটকম : ইসরায়েলের সঙ্গে বাংলাদেশের ব্যবসা-বাণিজ্যের কোনো সম্পর্ক নেই বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। তিনি বলেন, ফিলিস্তিনের স্বাধীনতাকামী সংগঠন হামাসের সঙ্গে ইসরায়েলের চলমান সংঘর্ষ বাংলাদেশে কোনো প্রভাব ফেলবে না।

শুক্রবার (১২ অক্টোবর) দুপুরে সিলেটের শিবের বাজার জিসি-কোম্পানীগঞ্জ সড়কের কাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, ‘ইসরায়েলকে আমরা স্বীকৃতি দিইনি। চলমান সংঘর্ষের কারণে পুরো বিশ্ব ধাক্কা খাবে। সেই ধাক্কায় কিছু অসুবিধা হতে পারে। আমরা সবসময় ফিলিস্তিনের পক্ষে রয়েছি। আমরা সবসময় শান্তি চাই। ফিলিস্তিন-ইসরায়েল দুটি আলাদা রাজ্য না হলে সেখানে শান্তি আসবে না।’

হাঁটখলা ইউনিয়নের চেয়ারম্যান রফিকুর জাম্মানের সভাপতিত্ব উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাসরিন নাসরিন আক্তার, এলজিডির নির্বাহী প্রকৌশলী, জালালাবাদ থানার ওসি সাইফুল ইসলাম রুকন, উপজেলা ইঞ্জিনিয়ার আসানুজ্জামান প্রমুখ।

এসময় প্রায় ১০ কোটি টাকা ব্যায়ে জিসি-কোম্পানিগঞ্জ সড়কে সাড়ে ৬ কিলোমিটার রাস্তার উদ্বোধন উদ্বোধন করা হয়।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD